পদ্মায় দূর্ঘটনার কবলে বরিশালগামী গ্রীন লাইন ওয়াটার ওয়েজ : আহত ৫

0
333

Sharing is caring!

নৌ-পথে ঢাকা থেকে বরিশাল আসার পথে পদ্মার উত্তাল ঢেউয়ের কবলে পরে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ ৩। এতে গ্রীন লাইন ওয়াটার ওয়েজের সামনের গ্লাস ভেঙ্গে ভিতরে পানি ঢুকে পরে। এসময় ভাঙ্গা গ্লাসের আঘাতে ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। গ্লাস ভেঙ্গে গ্রীন লাইনের ভিতরে পানি ঢুকে পড়লে যাত্রীদের মধ্যে আতংকের সৃষ্টি হলে যাত্রীরা দিশেহারা হয়ে দিকবেদিক ছোটাছুটি শুরু করে। যার ফলে জাহাজটি ডুবে যাওয়ার উপক্রম সৃষ্টি হয়। আজ বৃহস্পতাবার (৬ সেপ্টেম্বর) সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

যাত্রীদের থেকে জানাগেছে, যথারীতি ঢাকা থেকে বরিশাল আসার পথে পদ্মা নদীর মোহনায় গ্রীন লাইন ওয়াটার ওয়েজ -৩ পদ্মার বিশাল ঢেউয়ের কবরে পড়ে। একের পর এক বিশাল আকৃতির ঢেউ আঘাত করে গ্রীন লাইন ওয়াটার ওয়েজটিকে। যার ফলে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ -৩এর সামনের গ্লাস ভেঙ্গে জাহজে থাকা যাত্রীদের আঘাত হানে। এতে ৫ যাত্রী গুরুতর আহত হয়। অন্যান্য যাত্রীরা আতংকিত হয়ে পরে। এ অবস্থাতেই পদ্মা থেকে বরিশালে আসে জাহাজটি। বরিশাল এসে জাহাজ কর্র্তৃপক্ষ আহতদের চিকিৎসার জন্য নগরীর ইসলামিয়া হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আহত যাত্রী রাজাপুর এলাকার বাসিন্দা মিলন (৪৮) বরিশাল ক্রাইম নিউজকে জানান, পদ্মায় উত্তাল ঢেউয়ের কারনে জাহাজের গ্লাস ভেঙ্গে আমি এবং আমার মেয়ে লামিয়া (১৫) সহ বেশ কয়েকজন আহত হই। তাৎক্ষণিক জাহাজে বসে কর্তৃপক্ষ প্রাথমিক ভাবে চিকিৎসা দেয়। পরে বরিশালে আসলে চিকিৎসার জন্য আমাদের হাসপালে নিয়ে আসে।

এ ব্যাপারে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ -৩ এর ম্যানেজার লিপ্টন বরিশাল ক্রাইম নিউজকে জানান, পদ্মার ঢেউয়ের কারনে জাহাজের সামনের একটি গ্লাস ভেঙ্গে যায়। এতে দুই যাত্রী সামান্য আহত হয়েছে। আহতদের জাহাজ কর্তৃপক্ষের উদ্যোগে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ক্ষতিগ্রস্থ গ্রীন লাইন ওয়াটার ওয়েজ-৩ বিকেল ৩ টায় বরিশাল থেকে ঢাকার উদ্যেশ্যে ছেড়ে যাবেন বলেও জানান তিনি।
অভিযোগ রয়েছে, পদ্মার ঢেইয়ের আঘাতে জাহাজের গ্লাস ভেঙ্গে আরও বেশ কয়েকজন যাত্রী আহত হলে তাদের পথিমধ্যে নামিয়ে দিয়ে আসে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ-৩ কর্তৃপক্ষ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here