রাজধানীতে ২৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
342

Sharing is caring!

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজা ও রেক্টিফাইড স্পিরিটসহ ২৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গ্রেফতারকৃতদের কাছ থেকে সাড়ে ১১ হাজার পিস ইয়াবা, গাঁজা ও রেক্টিফাইড স্পিরিট জব্দ করা হয়েছে।

- Advertisement -

সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের দেশব্যাপী পরিচালিত চলমান বিশেষ এই অভিযানে অংশ নেন ঢাকা মেট্রো উপ-অঞ্চলের সদস্যরা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেফতারকৃত ২৩ আসামির মধ্যে ১৪ জনের বিরুদ্ধে বাড্ডা, কমলাপুর গেন্ডারিয়াসহ বিভিন্ন থানায় ৯টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। বিশেষ অভিযানে ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচালিত ভ্রাম্যমাণ আদালত নয়জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন।

মেট্রো উপ-অঞ্চলের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মধ্যবাড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে আট হাজার আটশ পিস ইয়াবাসহ আবুল হাশেম মৃধা (৩১), খুশী বেগম (২৭) ও মো. জুবায়েরকে (২২) গ্রেফতার করে। একই টিম রামপুরা টিভি লিংক রোড এলাকায় অভিযান পরিচালনা করে দুইশ পিস ইয়াবাসহ মো. আসাদ মোল্লাকে (৪১) গ্রেফতার করে।

গোপন সূত্রে ও গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আবুল হাশেম মৃধা ও খুশী বেগম স্বামী-স্ত্রী; তারা মধ্যবাড্ডা এলাকায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলেন। জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, আসামি মো. জুবায়ের কক্সবাজার থেকে পেটের ভেতর ইয়াবা বহন করে তাদের সরবরাহ করতেন। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা মেট্রো উপ-অঞ্চলের অপর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে ফিরোজ মিয়াকে (২৪) এক হাজার পিস ইয়াবা এবং দক্ষিণ বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে মিলন (২৬) এবং তহমিনা বেগমকে (১৯) এক হাজার দুইশ পিস ইয়াবাসহ গ্রেফতারপূর্বক সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেছে।

এছাড়াও ঢাকা মেট্রো উপ-অঞ্চলের আরও পৃথক তিনটি টিম রাজধানীর কমলাপুর, গেন্ডারিয়া এবং উত্তরা এলাকায় অভিযান পরিচালনা করে সাতজনকে তিনশ পিস ইয়াবা, গাঁজা ও রেক্টিফাইড স্পিরিটসহ গ্রেফতারপূর্বক সংশ্লিষ্ট থানায় পৃথক পাঁচটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here