বরিশাল-৩ আসনের নৌকার মাঝি টিপু সুলতান

0
388

Sharing is caring!

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ১২১ বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে মহাজোটের চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা সাধারণ সম্পদাক এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতান।

- Advertisement -

৭ ডিসেম্বর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা কর্তৃক স্বাক্ষরিত গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ (আরপিও ১৯৭২)-এর আর্টিকেল-১৬(২) ও ১৬(৩) অনুযায়ী প্রদত্ত ক্ষমতা বলে জাতীয় সংসদ নির্বাচনী এলাকা-১২১, বরিশাল-৩ এ টিপু সুলতানকে চুড়ান্ত মনোনয়ন পত্র প্রদান করা হয় এবং এ আদেশে নৌকা প্রতীক বরাদ্ধ প্রদান করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা রিটার্নিং অফিসারকে অনুরোধ জানান হয়েছে।

ঘোষনা পত্রের অনুলিপি ইতি মধ্যে জেলা রিটার্নিং অফিসার বরাবর প্রেরণ করা হয়েছে। এতে আসনটিতে মহাজোটের প্রার্থীতার জটিলতার অবসান হল। এদিকে বহুপ্রতিক্ষিত এই ঘোষণায় বরিশাল-৩ আসনের ভোটারদের মনে উৎকন্ঠা কেঁটে গেছে। জোট ভুক্ত নির্বাচনী মাঠে বরিশাল-৩ আসনের জাতীয় পার্টির নেতা কর্মীদের মাঝে কিছুটা হতাশা বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওমর ফারুক বাবুল আকন বলেন, যেহেতু জোটভুক্ত নির্বাচনে আমরা বরিশাল-৩ আসনে মহাজোটের মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলাম। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী বরিশাল-৩ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে শেখ টিপু সুলতানের মনোনিত করায় কিছুটা ক্ষোভ প্রকাশ করে বলেন বাবুগঞ্জ-মুলাদী আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপুর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো।

মহাজোটের মনোনয়ন পেয়ে এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান তার প্রতিক্রিয়ায় বলেন ইতিমধ্যেই ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের হাতে আমাদের মনোনয়নের চিঠি পৌছে গেছে। তিনি বলেন জোটগত ভাবে নির্বাচনে অংশ গ্রহন করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী,গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার যে ভিষন তার বাস্তবায়ন করতে এই বিজয়ের মাসে তাকে আবারো একটি বিজয় উপহার দেওয়া প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক ভিডিও বার্তায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী গোলাম কিবরিয়া টিপু জাতীয় পার্টির মনোনিত প্রার্থী হিসেবে আগামী ১০ তারিখে লাঙ্গল প্রতিকে নির্বাচণী এলাকায় হাজির হওয়ার কথা ব্যক্ত করেন। এবং লাগল প্রতিককে জয়যুক্ত করার আহ্বান জানান।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here