ভোলায় আ.লীগ-বিএনপির সংঘর্ষ- ক্যামেরা ভাঙচুর, আহত ৫০

0
98

Sharing is caring!

- Advertisement -

অনলাইন ডেস্ক :: ভোলার লালমোহন উপজেলায় বিএনপি ও আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। এ সময় দুটি মোটরসাইকেল ভাঙচুর ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার কাজী এমদাদ, ভোলা প্রতিনিধি হারুন অর রশিদ, ক্যামেরাপারসন হাবিব ও গাড়িচালক তরিকরে লাঞ্ছিত করা হয়েছে।

শনিবার দুপুর ২টার দিকে লালমোহন উপজেলার নাঙ্গলখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও চ্যানেল আইয়ের ভোলা প্রতিনিধি হারুন অর রশিদ জানান, চ্যানেল আইয়ের একটি টিম নাঙ্গলখালী এলাকায় ভোলা-৩ আসনে বিএনপির প্রার্থী মেজর হাফিজ উদ্দিন আহমেদের বাড়ির পাশে লাইভ করছিল।

এ সময় লাইভ অনুষ্ঠানের পাশেই আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রচার কাজ চালাচ্ছিল। এতে বাধা দিতে যায় বিএনপি নেতাকর্মীরা। এ সময় দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। ফলে দুই পক্ষের অন্তত ৫০ জন আহত হন।

ঘটনাস্থল থেকে বের হওয়ার সময় আমাদের লাঞ্ছিত করা হয়। এ সময় ক্যামেরা ও বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে ছিনিয়ে নিয়ে বিএনপির নেতাকর্মীরা।

লালমোহন থানা পুলিশের ওসি মীর খায়রুল কবির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here