মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে পথসভা করলেন বরিশাল সদর-৫ আসনের নৌকার প্রার্থী

0
235

Sharing is caring!

আজ বিকেলে,বরিশাল মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে,বরিশাল সদর-৫আসনের নৌকা মার্কার প্রার্থী কর্নেল(অবঃ)জাহিদ ফারুক শামীম এর সমর্থন এ পথসভা ও পথযাত্রা অনুষ্ঠিত হয়।

- Advertisement -

উক্ত পথ সভায়,সদর আসনের নৌকা মার্কার প্রার্থী কর্নেল (অবঃ)জাহিদ ফারুক শামীম অংশ গ্রহন করেন ও জনগনের নিকট ভোট পার্থনা করেন, এসময় বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃগোলাম আব্বাস চৌধুরী দুলাল,সাধারন সম্পাদক এ্যাড: এ কে এম জাহাঙ্গীর, সহসভাপতি এ্যাডঃআফজাল হোসেন,সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু সহ সিনিয়র নেতৃবৃন্দ পথ সভায় অংশগ্রহণ করেন,বিকেল তিনটা হইতে,পর্যায়ক্রমে নগরীর ১০,১১,১২,ও ১৩নং ওয়ার্ড এ পথ সভা ও পদযাত্রা করেন।

আওয়ামীলীগের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন,বরিশাল নগরীকে গতিময় ও সমৃদ্ধশালী বরিশাল গড়তে হলে,নৌকার মার্কার প্রার্থী কে বিজয়ী করতে হবে,ও শেখহাসিনার নেতৃত্ব আওয়ামী সরকার গঠন করলে,দক্ষিণ বঙ্গের ভাগ্য খুলে যাবে,পদ্মা সেতু উদ্ভোদন হবে,পায়রাবন্দর ও কয়লাবিদ্যুৎ তাপ কেন্দ্র,শেখহাসিনা সেনানিবাস হওয়ায় বরিশাল হবে ট্রানজিট রুট,তথা সিঙ্গাপুর হবে আমাদের বরিশাল।

বিগত সিটি নির্বাচনে বরিশাল মহানগরে নৌকার জয় জয় কার উঠেছিল ও বরিশাল গড়ার আধুনিক কারিগর,সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ বিপুল ভোটে জয়ী হয়েছিলো।আমরা আবারো ৩০ই (ডিসেম্বর) সকল নেতাকর্মী নৌকা কে বিজয়ী করার জন্য প্রস্তুতি নেওয়ার আহবান জানান,সদর আসনের নৌকা মার্কার প্রার্থী কর্নেল অবঃজাহিদ ফারুক শামীম।পথ সভায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিতি ছিলো উল্লেখযোগ্য।

১০,১১,১২,১৩,নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর সহ অন্যান্য নেতাকর্মীদের কে সাথে নিয়ে,মিছিল আকারে আমতলা মোড় হইতে লন্চ ঘাট পর্যন্ত পথযাত্রা করেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here