পটুয়াখালীতে বিয়ের প্রস্তাব ভেঙে দেয়ায় নববধূকে অপহরণ!

0
74

Sharing is caring!

- Advertisement -

অনলাইন ডেস্ক: বিয়ের প্রস্তাব ভেঙে দেয়ায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক নববধূকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের চতলাখালী গ্রামে এ ঘটনা ঘটে। কিন্তু প্রায় ১৯ ঘন্টা অতিবাহিত হলেও ওই নববধূর সন্ধান না পেয়ে রোববার বিকেল সাড়ে ৩ টায় রাঙ্গাবালী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তার মা।

অপহৃত ওই নববধূর মায়ের অভিযোগ, তার মেয়ে রাঙ্গাবালী হালিমা খাতুন মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। প্রায় চার মাস আগে ছোটবাইশদিয়া ইউনিয়নের গহিনখালী গ্রামের শাহ আলম মালের ছেলে সিরাজুল মাল তার মেয়েকে বিয়ে করার জন্য পরিবারের কাছে প্রস্তাব দেন। এই প্রস্তাবে তারা রাজিও হন। কিন্তু সিরাজুলের সম্পর্কে খোঁজ খবর নিয়ে জানতে পারেন যে, সিরাজুল তিনটি বিয়ে করেছে এবং মাদকাসক্ত। একারণে তারা সেই বিয়ের প্রস্তাব ভেঙে দেন। এতে ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি ধামকি দিতে থাকে সিরাজুল।

তিনি আরও অভিযোগ করেন, হুমকি ধামকির ভয়ে দুই মাস আগে তার মেয়েকে কাতার প্রবাসী এক ছেলের সঙ্গে ভিডিও কলের মাধ্যমে বিয়ে দেন। ছেলে দেশে না ফেরায় এখনও শ্বশুর বাড়ি তাকে তুলে দেওয়া হয়নি। কিন্তু সিরাজুলের প্রস্তাবে রাজি না হয়ে অন্যত্র মেয়েকে বিয়ে দেয়ায় আরও ক্ষিপ্ত হয় সে। তার সদ্য বিবাহিত মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি অব্যাহত রাখে সিরাজুল। একপর্যায় শনিবার রাতে সিরাজুল লোকজন নিয়ে একই ইউনিয়নের চতলাখালী গ্রামের নিজ বাড়ি থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যান। রোববার দুপুর পর্যন্ত মেয়ে নিখোঁজ থাকায় অপহৃত নববধূর মা বাদী হয়ে এ ঘটনায় রাঙ্গাবালী থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, ‘আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনার তদন্ত চলছে। ওই মেয়েকে উদ্ধারে অভিযান চলমান রয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here