দুই লঞ্চের সংঘর্ষে নিহত ০১ : জেলা প্রশাসন বরিশালের আর্থিক অনুদান প্রদান

0
72

Sharing is caring!

- Advertisement -

মোঃ শাহাজাদা হিরাঃআজ ০৫ জানুয়ারি ২০১৯ তারিখ দিবাগত রাতে আনুমানিক ০১:৩০ ঘটিকায় বরিশাল-ঢাকা নৌ-রুটের ঢাকাগামী এমভি এডভেঞ্চার ৯ এবং বরগুনার আমতলী থেকে ঢাকাগামী সুন্দরবন ৬ লঞ্চ দুটির মধ্যে মেহেন্দিগঞ্জ উপজেলার কালীগঞ্জ নামক স্থানে মেঘনা নদীর মধ্যে সংঘর্ষের ফলে দুর্ঘটনা সংগঠিত হয়। এত উভয় লঞ্চের কয়েকজন যাত্রী আহত হয়। তারমধ্যে মোঃ সাকিব (১৮), পিতা- মোঃ রাজ্জাক পালোয়ান, সাং- চরফেতুয়া, ডাকঘর- শ্রীপুর, উপজেলা- মেহেন্দিগঞ্জ, জেলা- বরিশাল নিহত হন এবং নুর মোহাম্মদ (১৪), পিতা- মোঃ আমির হোসেন, সাং- শরীয়তপুর-কে আশংকাজনক অবস্থায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা প্রশাসন, বরিশালের পক্ষ থেকে বিভাগীয় কমিশনার জনাব রামচন্দ্র দাস ও জেলা প্রশাসক, বরিশাল এস, এম, অজিয়র রহমান নিহত ব্যক্তির পরিবারকে দাফন-কাফন বাবদ ২০,০০০/- টাকা এবং আহত ব্যক্তির সুচিকিৎসার জন্য ১০,০০০/- টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়া দুর্ঘটনার কারণ উদ্‌ঘটনপূর্বক বিস্তারিত প্রতিবেদন দাখিলের জন্য বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, বরিশালকে আহ্বায়ক করে ০৩ (তিন) সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটি আগামী ০৭ (সাত) কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জেলা প্রশাসক, বরিশাল বরাবরে দাখিল করার জন্য বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here