বরিশালে সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোপাল সরকার-সম্পাদক হুমায়ুন কবির

0
295

Sharing is caring!

সাংবাদিক ইউনিয়ন বরিশাল এর বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে শহীদ আব্দুর রব বরিশাল প্রেসক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে কন্ঠভোটে সিনিয়র সাংবাদিক গোপাল সরকারকে সভাপতি ও এটিএন নিউজ এর হুমায়ুন কবির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। এছাড়া এক বছর মেয়াদী ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি গিয়াস উদ্দিন সুমন (মাছ রাঙা টিভি), যুগ্ম সম্পাদক লতিফুর রহমান জাকির (আজকের বার্তা) ও নাসির উদ্দিন (যুগান্তর), কোষাধ্যক্ষ গবিন্দ সাহা (এনটিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক অপু রায় (দৈনিক কীর্তনখোলা) এবং দপ্তর সম্পাদক পদে দৈনিক আজকের পরিবর্তনের খান রুবেল নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন জ্যেষ্ঠ সাংবাদিক আখতার ফারুক শাহীন (যুগান্তর), ফেরদাউস সোহাগ (সময় টেলিভিশন), সালেহ টিটু (এসএস টিভি), রাহাত খান (বাংলাদেশ প্রতিদিন) ও হিরামনি উকীল (তৃতীয় মাত্রা)।

তার আগে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ঘোষনা করা হয়। উপদেষ্টা পরিষদে রয়েছেন জ্যেষ্ঠ সাংবাদিক এমএম আমজাদ হোসাইন, এম মোবারক আলী, মুরাদ আহমেদ, মোশারেফ হোসেন ও জিয়া উদ্দিন বাবু। এদিকে বার্ষিক সাধারণ সভার শুরুতে আহ্বায়কের বক্তব্য পাঠ করেন অনুষ্ঠানের সভাপতি গোপাল সরকার। তাছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন ফটো জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক রাতুল আহমেদ প্রমুখ। এছাড়া অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগান্তরের সাংবাদিক সাঈদ পান্থ।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here