বরিশালে ২৬ তম বিভাগীয় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত

0
264

Sharing is caring!

মোঃ শাহাজাদা হিরাঃ আজ ২৬ জানুয়ারি সকাল ১০ টায় বঙ্গবন্ধু উদ্যান বরিশালে। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, বিভাগীয় কার্যালয় বরিশাল এর আয়োজনে ২৬ তম বিভাগীয় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত হয়। সরকারি কর্মকর্তা, কর্মচারী এবং তাঁদের সন্তানদের সমন্বয়ে বিভাগীয় পর্যায়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান এবং ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফয়েজ আহম্মদ, সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাম চন্দ্র দাস, বিভাগীয় কমিশনার, বরিশাল, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার অতিঃ আইজিপি জনাব মোশারফ হোসেন, মোঃ খায়রুল আলম সেখ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) বরিশাল, ড. মুহাম্মাদ মোশারফ হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) বরিশাল, এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশালসহ বরিশাল বিভাগের পাঁচ জেলার জেলা প্রশাসক এবং বিভিন্ন দফতরের কর্মকর্তা, কর্মচারী এবং ছয় জেলা থেকে আসা অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বেলুন এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পরে অংশগ্রহণকারীদের মাঝে বিভিন্ন বিষয়ের উপরে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি এবং সভাপতি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
(Visited 1 times, 1 visits today)
- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here