Home আইন শৃংখলা বাহিনী বরিশালে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

বরিশালে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

107
0
SHARE

Sharing is caring!

জাকারিয়া আলম দিপুঃ পুলিশের সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন এই শ্লোগানকে সামনে রেখে বরিশাল মেট্রোপলিটন পুলিশের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়েছে।

বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ শুভ উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অতিরিক্ত আইজিপি) মোশাররফ হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান বিপিএম উপ-পুলিশ কমিশনার (সদর) হাবিবুর রহমান খান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোজ্জায়েম হোসেন ভূইয়া,উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাহাঙ্গীর হোসেন মল্লিক, উপ কমিশনার (ট্রাফিক) খায়রুল আলম, ডিসি (সিএসবি) আবু রায়হান মুহাম্মদ ছালেহ্, এসি (সিএসবি) নাসির  উদ্দিন মল্লিক, মুক্তিযোদ্ধা (বীর প্রতিক) মহিউদ্দিন মানিক, এনায়েত হোসেন চৌধুরী ,কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম সহ বরিশালে কর্মরত পুলিশের সকল ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ, সংবাদ কর্মী, সমাজ সেবক,শিক্ষক, শিক্ষার্থী, সুধীজন।

পুলিশ কমিশনার মোঃ মোশাররফ হোসেন বেলুন-ফেস্টুন উড়িয়ে এবং ফিতা কেটে পুলিশ সপ্তাহের ও বর্ণাঢ্য র‌্যালির শুভ উদ্বোধন করেন। র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুলিশ লাইনস গিয়ে শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here