বরিশালে পরকীয়া ধরা পড়ায় গৃহবধুর আত্মহত্যা

0
18

বরিশাল নগরীর কালিবাড়ি রোডস্থ খোকার গেরেজ এলাকায় পরকীয়া প্রেম হাতেনাতে ধরা পড়ায় লোকলজ্জার ভয়ে গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

- Advertisement -

স্থানীয় ও স্বজনের সুত্রে জানা গেছে, নগরীর মল্লিক রোডের বাসিন্দা বাবুল হোসেনের মেয়ে ও কালিবাড়ি রোডস্থ খোকার গেরেজ এলাকার বাসিন্দা মোঃ জাকির হেসেন সবুজ স্ত্রী হাবিবা আক্তার তন্নি(২৪)এর সাথে ফেসবুকে ঢাকার নীরব নামের এক যুবকের পরকীয় প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

স্বামীর অগচরে দীর্ঘদিন পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন স্ত্রী তন্নি। পরকীয়া প্রেমের সম্পর্কের কারণে তারা প্রায়শই লুকিয়ে মেলামেশা করত। এছাড়াও বিভিন্নভাবে মেলামেশা করত তারা। এর আগে অনেক বার এনিয়ে সবুজের সাথে বাকবিতন্ডা হয় তন্নির। গত (৪ফেব্রুয়ারী) সোমবার তাদের সম্পর্ক চলছে এমনি জানতে পায় সবুজ। তন্নি মাকে ডেকে সব বলেন সবুজ। একপর্যায়ে এলাকাবসী বিষয়টি টের পেয়ে মিমাংশা করে দেন। আজ সকালে সবুজ ঘর থেকে বের হলে ও তার (সবুজ) মাও ঘর থেকে বের হলে লোকলজ্জার ভয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে রুমে ফ্যানের সাথে ওড়না লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে তার সবুজ ও তার মা এসে দরজা বন্ধ দেখে চিৎকারে লোকজন জড় হয়।পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহয়তায় দরজা ভেঙ্গে লাশ নামায়। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে কোতয়াতি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আসাদুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। দীর্ঘদিন পারিবারিক কহলের জেরে এমনটা ঘটেছে। সুরতহাল রিপোর্ট হাতে পেলে আইনি ব্যাবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here