বরিশালে কথিত সাংবাদিক সাইবার ক্রাইমার নিয়াজ মোহাম্মদ গ্রেপ্তার

0
26

Sharing is caring!

- Advertisement -

বরিশালে সাইবার ক্রাইমের অভিযোগে নিয়াজ মোহাম্মদ রনি (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশের পক্ষ থেকে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তারকৃত নিয়াজ মোহাম্মদ রনি বরিশাল নগরীর কাশিপুর এলাকার নূর মোহাম্মদ মিয়ার ছেলে।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির করার লক্ষ্যে রাষ্ট্রের সরকারী কর্মকর্তা, কর্মচারী,বিশিষ্টজনের বিরুদ্ধে ফেসবুক, নিউজ পোর্টাল সহ বিভিন্ন মাধ্যমে দীর্ঘদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ রয়েছে নিয়াজ মোহাম্মদ রনির বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে  সহকারী উপ-পুলিশ কমিশনার ডিবি নাসির উদ্দীন মল্লিকের নেতৃত্বে বিএমপি সাইবার ক্রাইম-মিডিয়া ও মহানগর গোয়েন্দা পুলিশ বিভাগের যৌথ অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার (০৭ ফেব্রুয়ারি) শহরের নথুল্লাবাদ পেট্রোল পাম্প এলাকা থেকে সাইবার ক্রাইমার নিয়াজ মোহাম্মদ রনিকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকালে নিয়াজ নিজেকে সাংবাদিক পরিচয় দাবি করলেও গ্রেপ্তারের পরে কোন সাংবাদিক নেতা বা পত্রিকা অফিস থেকে যোগাযোগ করেনি।

নিয়াজ মোহাম্মাদসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজন সাইবার ক্রাইমারের বিরুদ্ধে মেট্রোপলিটন বিমানবন্দর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৫(২)(৩)/২৯(১)(২)/৩১(২)/৩৫ ধারায় এয়ারপোর্ট থানায় মামলা (নম্বর -০৮/১৯)  করা হয়।

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক জানিয়েছেন, যারা সাইবার ক্রাইমারে সাথে জড়িত তাদের গ্রেপ্তারের মাধ্যমে আইনের আওতায় আনতে এ অভিযান চলমান থাকবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here