জেলা প্রশাসন বরিশালের আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

0
162

Sharing is caring!

আজ ২১ ফেব্রুয়ারি সন্ধা ৭ টায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে। বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন রাম চন্দ্র দাস, বিভাগীয় কমিশনার বরিশাল।

- Advertisement -

বিশেষ অতিথি হিসেবে ছিলেন মোশারফ হোসেন, (বিপিএম) এডিঃআইজি, পুলিশ কমিশনার,বরিশাল মেট্রোপলিটন পুলিশ, মোঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি বরিশাল রেঞ্জ বরিশাল, সাইফুল ইসলাম, বিপিএম বার, পুলিশ সুপার বরিশাল, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল। আরো উপস্থিত ছিলেন মোঃ ইকবাল আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশালসহ বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দেশাত্মবোধ গান ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। পরিশেষে, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠানের সমাপ্তি হয়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here