বরিশাল নগরীতে সাড়ে ৫ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক

0
175

Sharing is caring!

বরিশাল নগরীর সিন্ডবি রোড থেকে ইয়াবাসহ মোঃ সরোয়ার (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। শুক্রবার (১২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে সিন্ডবি রোডস্থ ইউএসবি বাংলা কুরিয়া সার্ভিস অফিস সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ হাজার ৮৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।

- Advertisement -

গ্রেফতার হওয়া সরোয়ার বাকেরগঞ্জের ঢালমারা গ্রামের মৃত আদম আলী হাওলাদারের ছেলে। বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৮এর প্রেস বিজ্ঞতিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সরোয়ার দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। ইয়াবার একটি চালান নিয়ে আসার খবর পায় র‌্যাব-৮। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-এর একটি দল সিএন্ডবি রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। একটি কাটুনের মধ্যে গুড়াদুধের কৌটার ভিতর রাখা সরোয়ারের সাথে থাকা ৫হাজার ৮৩০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বরিশাল র‌্যাবের সিপিএসসি’র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে বরিশাল কোতয়ালি মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানায় র‌্যাব-৮।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here