Home জাতীয় আশিক আব্দুল্লাহকে নিয়ে ফেইসবুকে বাজে মন্তব্য করায় পৌর জাপা নেতা গ্রেফতার

আশিক আব্দুল্লাহকে নিয়ে ফেইসবুকে বাজে মন্তব্য করায় পৌর জাপা নেতা গ্রেফতার

27
0
SHARE

Sharing is caring!

আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’কে নিয়ে ফেইসবুকে বাজে মন্তব্য করায় আজ শনিবার সকালে বরিশালের গৌরনদীতে তথ্য প্রযুক্তি আইনে আপন ছোট ভাই যুবলীগ সদস্য সোহেল শিকদারের করা মানহানি মামলায় পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ মহসিন আলী সংগ্রাম পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানাগেছে, গত ৪ এপ্রিল গৌরনদী উপজেলা যুবলীগের সদস্য এমডি সাইদৃুল ইসলামের ফেইসবুক আইডি থেকে বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য যুব নেতা সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’কে নিয়ে ফেইসবুকে একটি পোষ্ট দেয়া হয়।
সেখানে লেখা হয় গৌরনদী-আগৈলঝাড়াবাসীর আস্থার প্রতীক সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। ওই পোষ্টের কমেন্ট বক্সে গিয়ে গত ৬ এপ্রিল গৌরনদী পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ মহসিন আলী সংগ্রাম আশিক আব্দুল্লাহ’কে সন্ত্রাসীদের গডফাদার বলে কমেন্ট করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে পৌর জাতীয় পার্টির নেতা মোঃ মহসিন আলী সংগ্রামের আপন ছোট ভাই যুবলীগ সদস্য সোহেল শিকদার আজ শনিবার সকালে তথ্য প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় ১০ কোটি টাকার একটি মানহানি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান আজ শনিবার বিকেলে ৫টার দিকে জানান, মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জাতীয় পার্টির নেতা মোঃ মহসিন আলী সংগ্রামকে গ্রেফতার করে। গতকাল দুপুরে তাকে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here