বরিশাল টু ঢাকা বিমান ভ্রমণ মাত্র ২৩শ ৭৪ টাকা!

0
7

Sharing is caring!

- Advertisement -

বিমান বাংলাদেশ এয়ারলাইনস পাঁচটি আন্তর্জাতিক রুটের টিকিটে১৫ শতাংশ মূল্য ছাড় দেবে। রুটগুলো হলো ঢাকা থেকে কাঠমান্ডু, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর এবং ইয়াঙ্গুন। এ ছাড়া বিমানের অন্যান্য রুটে সাত শতাংশ ছাড় দেবে।

আগামী ১৮ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া ‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড টুরিজম মেলা’ উপলক্ষে এই ছাড় দেওয়া হবে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে টোয়াব আয়োজিত তিন দিনের এই মেলার উদ্বোধন করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

আজ মঙ্গলবার বিমানের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- মেলায় দর্শনার্থীরা ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৬ হাজার ৫৮২ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৫ হাজার ৫৪৪ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৮ হাজার ৩৩৭ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৬ হাজার ৪০৪ টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২৪ হাজার ৮৪৬ টাকায় টিকিট সব করসহ কিনতে পারবেন।

মেলা চলাকালীন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত বিমানের স্টল থেকে আন্তর্জাতিক অন্যান্য রুটে সাত শতাংশ ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকিট কেনা যাবে।

এ ছাড়া অভ্যন্তরীণ রুটে ওয়ানওয়ে টিকিট সব করসহ ঢাকা-বরিশাল ২৩শ ৭৪ টাকা, ঢাকা-চট্টগ্রাম ২২শ চার টাকা, ঢাকা-কক্সবাজার ৩২শ ২৪ টাকা, ঢাকা-যশোর ২৩শ ৭৪ টাকা, ঢাকা-রাজশাহী ২৩শ ৭৪ টাকা, ঢাকা-সৈয়দপুর ২৩শ ৭৪ টাকা এবং ঢাকা-সিলেট ২২শ চার টাকায় টিকিট কেনা যাবে।

এসব টিকিট কেনার দিন থেকে অবশ্যই ছয় মাস বা ১৮০ দিনের মধ্যে ভ্রমণ করতে হবে বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here