দেশের দ্বিতীয় বৃহত্তম চরমোনাইর তিন দিনব্যাপী ফাল্গুনের বাৎসরিক ওয়াজ মাহফিল শুরু আজ।।

0
602

Sharing is caring!

রির্পোটঃজাকারিয়া আলম দিপু.

- Advertisement -

আজ বরিশাল কীর্তনখোলা নদীর তীরের চরমোনাইর মাহফিল প্রাঙ্গনে শুক্রবার জুম্মাবাদ আম বয়ানের মধ্যদিয়ে শুরু হয়েছে দেশের দ্বিতীয় বৃহত্তম চরমোনাইর তিন দিনব্যাপী ফাল্গুনের বাৎসরিক ওয়াজ মাহফিল।আজ উদ্বোধনী দিনে চরমোনাই পীর আমিনুন মুমেনিন আলহাজ হযরত মাওলানা সৈয়দ মোঃ রেজাউল করীম উদ্বোধনী বয়ান করেন।

দেশে ও বিমেশের  দূর-দুরান্ত থেকে আগমন চরমোনাইর মাহফিলে। লাখো মুসুল্লীদের সার্বিক নিরাপত্তা, নির্বিঘে নদী পথে যাতায়াতের জন্য মুসুল্লীদের ঘাটে প্রবেশেরটিকিট মওকুফ, জনপ্রতি ট্রলার ভাড়া হ্রাস করাসহ সকল বিষয়ে মুসুল্লীদের দেখভাল করার নির্দেশ দিয়েছেন বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।জেলাপ্রশাসন ও পুলিশ প্রশাসনের থেকে নিরাপত্তার যাবতীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।। এছাড়া অতিরিক্ত যাত্রী বোঝাই করে যাতে ট্রলার ছাড়তে না পারে তা দেখার জন্য নৌ-পুলিশের সাথে মেট্রো সিটি এসবি’র সদস্যদের কঠোর নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে আয়োজক কমিটি মাহফিলের দুই হাজার মাইক, দুই হাজার বৈদ্যুতিক বাতি, মাহফিল মাঠে বৈদ্যুতিক ব্যবস্থা স্বাভাবিক রাখতে ৩১৬ কেভি এবং ৪৮কেভির দুইটি জেনারেটর সার্বক্ষনিক প্রস্তুতসহ গভীর নলকুপের পানির জন্য ২০ হাজার টেপকল বসিয়েছেন।

(Visited 22 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here