বরিশাল সিটি কর্পোরেশনের আয়োজনে নগরীর যানবাহন চলাচল ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
8

Sharing is caring!

- Advertisement -

এ শহর আমার, আর বরিশালবাসী আমার পরিবার। সব কাজে সবার সমন্বয়ে জনগণকে সর্বোচ্চ সেবা দেওয়াই আমাদের কাজ। প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) বাস্তবায়নে অবশ্যই সিভিল প্রশাসন, পুলিশ প্রশাসন, ও রাজনৈতিক নেতাদের সমন্বয়ই সব উন্নয়ন সম্ভব।

বরিশাল সিটি করপোরেশনের আয়োজনে রোববার (১২ এপ্রিল) নগর ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত রমজান ও আসন্ন ঈদুল ফিতরের আইন শৃঙ্খলা, যানবাহনের শৃঙ্খলা, বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বিষয়ক এক মতবিনিময় সভায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এ আলোচনা সভার মূল উদ্দেশ্য হলো- জন দুর্ভোগ লাঘবে সমস্যাগুলো চিহ্নিত করে এর সঠিক পদক্ষেপ গ্রহণ করা। আর তাহলেই আমরা জনগণকে সর্বোচ্চ সেবা দিতে পারবো, আর এটাই আমাদের লক্ষ্য। পাশাপাশি নগরবাসীকেও সচেতন হয়ে তার পাশে থেকে জনস্বার্থে কাজ করার আহ্বান জানান তিনি।

এদিকে আলোচনার শুরুতেই আলোচকরা নগরের অবৈধ বালু উত্তোলন নিয়ন্ত্রণে ও প্রাকৃতিক দুর্যোগ ফণী মোকাবেলায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর গৃহীত পদক্ষেপের জন্য ধন্যবাদ জানান।

আজ ১২ মে সকাল ১১ টায় সিটি কর্পোরেশন সম্মেলন কক্ষে। সিটি কর্পোরেশন বরিশালের আয়োজনে। পবিত্র রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে নগরীর যানবাহন চলাচল ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেয়র বরিশাল সিটি কর্পোরেশন বরিশাল, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
আরো উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার, বিএমপি, বরিশাল, মোঃ শাহাব উদ্দিন খাঁন বিপিএম (বার), জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান, বরিশাল ডিজিএফআইর পরিচালক কর্নেল জিএম শরিফুল ইসলাম, বরিশাল র‌্যাব (৮)’র অধিনায়ক আতিকা ইসলাম, মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মাহফুজুর রহমান, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক, ডাঃ বাকির হোসেন, বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, মোঃ খাইরুল হাসানসহ বরিশাল সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও সিটি কর্পোরেশনে কর্মকর্তা-কর্মচারীরা এবং পুলিশ বিভাগের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সেখান মাহে রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে আইন-শৃঙ্খলা, বাজার নিয়ন্ত্রণ, নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যের ঊর্ধ্বগতি এবং ট্রাফিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here