বরিশাল জেলা প্রশাসনের উদ্যোগে ১ লক্ষ তালের বীজ বপণ কর্মসূচির সংবাদ সম্মেলন

0
20

Sharing is caring!

আজ ১৩ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ১২ টায় বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে, শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম, বরিশালের সভাকক্ষে। বরিশাল জেলায় ১ লক্ষ তালের বীজ বপণ কর্মসূচির ২০১৯ এবং সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর সভাপতিত্বে। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, প্রশান্ত কুমার দাস, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সুব্রত বিশ্বাস দাস, জেলা ক্রীড়া অফিসার বরিশাল, হোসাইন আহমেদ, সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরী, সভাপতি বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব, কাজী আবুল কালাম আজাদসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আগামী ১৪-০৯-২০১৯ তারিখ শনিবার সকাল ১০ টায়, লাকুটিয়া জমিদার বাড়ি সংলগ্ন (বিএডিসি) অফিস প্রাঙ্গণে বরিশাল জেলা ব্যাপি ১ লক্ষ তালের বীজ বপণ কর্মসূচির ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করবেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান। তাল বীজ কর্মসূচি ১৪ সেপ্টেম্বর ২০১৯ তারিখ থেকে চলবে। বরিশালের ১০ টি উপজেলা এক যোগে এ কর্মসূচি পালিত হবে। প্রতি উপজেলায় ১০ হাজার করে তালের বীজ বপন করা হবে। উক্ত অনুষ্ঠানকে সফল এবং সার্থক করতে নিজ নিজ স্থান থেকে বরিশাল জেলার সকল সাংবাদিকবৃন্দর সর্বাত্মক সহযোগিতা কামনার পাশাপাশি এর সংবাদ সংবাদমাধ্যমে প্রচার এবং সকলের সার্বিক সহযোগিতা এবং উপস্থিতি কামনা করেন বরিশাল জেলা প্রশাসক, এস, এম, অজিয়র রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here