২০ লাখ টাকার মাল ও পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

0
41

Sharing is caring!

- Advertisement -

পরকীয়া প্রেমের টানে দুই সন্তানের জননী ইয়াসমিন আক্তার পলি (৩৪) প্রবাসী স্বামীর সন্তান ও সম্পদ নিয়ে পালিয়েছিলেন। কিন্তু বেরসিক পুলিশ সিলেটে অভিযান চালিয়ে ২০ লাখ টাকার মালামাল ও প্রেমিকসহ তাকে আটক করেছে। বুধবার তাদের সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসার পর দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

জানা গেছে, প্রবাসী ব্যবসায়ী মো. আলী হোসেন ২৫ বছর ধরে সৌদি আরবে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেছিলেন ইয়াসমিনকে। তাদের সংসার ভালই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু আলী হোসেন বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন স্ত্রী ইয়াসমিন। গত ৩০ এপ্রিল দুপুরে পরকীয়া প্রেমিকের সঙ্গে যোগসাজসে ৫ লাখ টাকা মূল্যের ১১ ভরি স্বর্ণালঙ্কার, নিত্য ব্যবহার্য ইলেক্ট্রিক পণ্য, ফ্রিজ, এসি, আসবাবপত্রসহ প্রায় আট লাখ টাকার মালামাল ও নগদ ৭ লাখ টাকা নিয়ে সিদ্ধিরগঞ্জ থেকে পালিয়ে সিলেট চলে যায়। খবর পেয়ে সৌদি প্রবাসী ব্যবসায়ী মো. আলী হোসেন দেশে ফিরে ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কে.কে. গার্ডেন থেকে আসামিদের গ্রেফতার ও মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। পরে তাদের বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি সালেহ আহমেদ পলাশ সিলেটের জালালবাদ থানাধীন আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে। প্রবাসী মো. আলী হোসেনের স্ত্রী ইয়াসমিন আক্তার পলি লক্ষীপুরের রায়পুর থানাধীন মধুপুরের আবু ইউছুফের মেয়ে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here