সড়ক দুর্ঘটনায় নিহত বিএম কলেজ ছাত্রী দিপ্তি।।

0
522

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীতে একটি সড়ক দুর্ঘটনায় হতাহতদের তথ্য নিয়ে বিভ্রান্তি দেখা দিয়েছে। সোমবার সকাল ৭টার দিকে নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় ট্রাকের ধাক্কায় মাহেন্দ্র আলফা যাত্রী ২ নারী হতাহত হয়। এদের একজন শেরে-ই বাংলা মেডিকেলের জরুরী বিভাগে মারা যায় এবং অপরজনকে আহতাবস্থায় ভর্তি করা হয়।

- Advertisement -

প্রথমে নিহতের নাম রুমা বেগম জানালেও সোমবার সন্ধ্যায় নিহতের নাম সুখি আক্তার দিপ্তি বলে নিশ্চিত করেন কোতয়ালী মডেল থানার এসআই সঞ্জিত চন্দ্র শীল। অপরদিকে আহতের নাম রুমা বেগম বলে পুলিশ জানায়।

নিহত সুখি আক্তার দিপ্তি বিএম কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্রী এবং ঝালকাঠী সদর উপজেলার ধানসিড়ি ইউনিয়নের পূর্ব বিন্নাপাড়া গ্রামের আব্দুর রহমান হাওলাদারের মেয়ে।অপরদিকে আহত রুমা বেগম পটুয়াখালীর বাউফল উপজেলার রামনগর এলাকার মো. লিটনের স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের নগরীর হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় ইট বহনকারী একটি মিনি ট্রাকের ধাক্কায় যাত্রীবাহি মাহেন্দ্র আলফার দুই নারী যাত্রী গুরুতর আহত হয়। আহত ২ নারীকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহত সুখি আক্তার দিপ্তিকে মৃত ঘোষনা করেন। অপর আহত রুমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার এসআই সঞ্জিত চন্দ্র শীল জানান, ট্রাকের ধাক্কায় মাহেন্দ্র যাত্রী সুখি আক্তার দিপ্তি নিহত হওয়ার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক-হেলপার পালিয়ে গেছে বলে জানান তিনি।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here