রিফাত হত্যার ন্যায়বিচার চাইলেন মুশফিক-রুবেলরা

0
27

Sharing is caring!

- Advertisement -

বুধবার বরগুনা সরকারি কলেজের অদূরে স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যার অনাকাঙ্ক্ষিত ঘটনায় মর্মাহত হয়েছে পুরো বাংলাদেশ। এই ঘটনায় ব্যাথিত হয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররাও।  ঘটনার ভিডিও প্রকাশ হওয়ার পর তোলপাড় শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। স্বীয় অবস্থান থেকে মানুষ জানাচ্ছেন প্রতিবাদ। এবার সে ঘটনার সুষ্ঠ বিচার চেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটাররা্র।

বাংলাদেশ জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার মুশফিকুর রহীম এবং রুবেল হোসেন ইতোমধ্যেই তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এ ঘটনায় দায়ীদের সুষ্ঠ বিচার চেয়ে স্ট্যাটাস দিয়েছেন।

জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিক তার ফেসবুক পেজে লিখেন, ‘আমি মুশফিকুর রহীম এবং আমি রিফাত হত্যার ন্যায়বিচার চাই। #জাস্টিসফররিফাত।’

একই ভাবে তারকা পেসার রুবেল হোসেন লিখেন, ‘আমি রুবেল হোসেন এবং আমি রিফাত হত্যার ন্যায়বিচার চাই। #জাস্টিসফররিফাত।’

প্রসঙ্গত নির্মম এই ঘটনার বলি ব্যক্তির নাম শাহ নেয়াজ রিফাত শরীফ। বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনেই ২৫ বছর বয়সী রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি গণমাধ্যমকে বলেন, ‘বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডারগার্টেনের সামনে পৌঁছালে বেশ কয়েকজন যুবক আমাদের গতিরোধ করে। সেই সঙ্গে রিফাত শরীফকে মারধর শুরু করে তারা। এর মধ্যেই চাপাতি নিয়ে ঘটনাস্থলে হাজির হয় নয়ন বন্ড ও রিফাত ফরাজী। এরপরই রিফাত শরীফকে নির্মমভাবে চাপাতি দিয়ে কোপাতে থাকে নয়ন বন্ড ও রিফাত ফরাজী। আমি তাদের নিবৃত্ত করার চেষ্টা করেছি। কিন্তু কিছুতেই তাদের থামাতে পারিনি।’

ওই ঘটনার কথা বলতে গিয়ে কান্না থামাতে পারেননি রিফাতের স্ত্রী। কাঁদতে কাঁদতেই তিনি বিচার চান স্বামী হত্যার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here