রয়েল কোচ খাদে পড়ে মেডিকেলছাত্রীসহ নিহত ২

0
48

Sharing is caring!

- Advertisement -

কুমিল্লায় রয়েল পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মেডিকেলছাত্রীসহ দুজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে জেলার দাউদকান্দি উপজেলার টামটা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার বুড়িচং উপজেলার মিথিলাপুর গ্রামের মৃত সফিকুর রহমানের মেয়ে রৌশন আরা (৫০) এবং নগরীর মুরাদপুর এলাকার আবু আল মামুনের মেয়ে আনিকা আক্তার তাহসিন (২২)। আনিকা কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজের ছাত্রী ছিলেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুমিল্লা অভিমুখী রয়েল কোচের একটি বাস জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়গটগঞ্জের টামটা এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়।

এসময় বাসে থাকা অন্তত ১২ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here