Home জাতীয় বরিশাল কালেক্টরেট স্কুল অন্ড কলেজের নিজস্ব ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

বরিশাল কালেক্টরেট স্কুল অন্ড কলেজের নিজস্ব ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

5
0
SHARE

Sharing is caring!

৯ জুলাই মঙ্গলবার সকাল ১০ টায়। জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে। বরিশাল কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এর নির্ধারিত স্থান বরিশাল অডিটোরিয়াম সংলগ্ন বান্দ রোড বরিশাল। বরিশাল কালেক্টরেট স্কুল অন্ড কলেজ এর নিজস্ব ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ফিতা কেটে ফলক উন্মোচন করে অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধক বিভাগীয় কমিশনার বরিশাল।

ফলক উন্মোচন শেষে দেশ ও দশের মঙ্গলকামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে অতিথিদের অংশগ্রহণে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় অতিথিরা স্কুলের উন্নয়ন ও সমৃদ্ধি কামনা করে আলোচনা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধক, ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল, রাম চন্দ্র দাস। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।

বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বরিশাল, প্রফেসর মোঃ ইউনুস, পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চল বরিশাল, প্রফেসর মোঃ মোয়াজ্জেম হোসেন, নির্বাহী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বরিশাল, সমীর কুমার রজকদাস, উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, মোঃ শহিদুল ইসলাম, সহসভাপতি জেলা আওয়ামিলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরী, সাংস্কৃতিজন, এস এম ইকবাল, অধ্যক্ষ বরিশাল কালেক্টরেট স্কুল অন্ড কলেজ, খন্দকার অলিউর ইসলামসহ স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক এবং বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন। ৭৫ লাখ টাকা ব্যয় চারতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here