Home জাতীয় বরগুনায় প্রবাসীর স্ত্রীর নারী নির্যাতন মামলায় যুবলীগ নেতা কারাগারে

বরগুনায় প্রবাসীর স্ত্রীর নারী নির্যাতন মামলায় যুবলীগ নেতা কারাগারে

8
0
SHARE

Sharing is caring!

বরগুনার বেতাগীতে নারী নির্যাতন মামলায় উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাে.মাসুদ মােল্লাকে আটক করেছে বেতাগী থানা পুলিশ। রবিবার সন্ধ্যায় পৌরশহরের ০৬ নং ওয়ার্ডের এক প্রবাসীর স্ত্রীর বাসা থেকে মাসুদকে আটক করা হয়। তার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযােগ রয়েছে। যাহার মামলা নং০৫/৭জুলাই, ধারা-৯(৪)খ।

জানা যায়, পৌরসভার ০৬ নং ওয়ার্ডের বাসিন্দা জৈনিক আবদর রবের বাসায় এক প্রবাসীর স্ত্রী দীর্ঘদিন যাবৎ তার দুই ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন। মামলার বাদী প্রবাসীর স্ত্রীর বক্তব্যন্যায়ী, তার স্বামী প্রবাসে থাকার কারণে। প্রায়ই তকে বিণাক্ত সহ নানা ধরণের অশ্লীল আচারণ করতাে।

তিনি আরাে বলেন, গত রবিবার দুপুরে বৃষ্টি থাকার কারণে সেই সুযােগে মাসুদ তার বাসায় ঢোকে এবং জোড়পূর্বক শারিরিক সম্পর্কে হারানাের জন্য জোর করেন।

 

এমন সময়ে অষ্টম শ্রেনীতে পড়ুয়া তার ছেলে স্কুল থেকে বাসায় আসলে অশ্লিলতা দেখলে ছেলের চিৎকারে ।লােকজন এসে দড়জা বন্ধ করে দেয়া এবং থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছালে তাকে গ্রেফতার করেন। নাম না বলার শর্তে স্থানীয় একাধিক বাসিন্দা বলেন, যুবলীগ নেতা মাসুদ এবং প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক । স্বামী প্রবাসে থাকার কারণে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গ্রেফতার মাসুদ পৌরশহরের ৬নং ওয়াজের মোল্লা বাড়ির আবদুল লশিদ মোলার ছোট ছেলে । যুবলীগের ৩নং যুগ্ন সাধারণ সম্পাদক বেতাগী থানার অফিসার ইনচার্থী মাে মম মন মিয়া জানান, মাসুদের লিঙ্ক এ দিনে আমলা নয়। হয়েছে এবং হেমল হতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here