বরিশালে সনাকের সাথে ‘মতবিনিম সভাবরিশালে সনাকের মতবিনিম সভাঃ গণমাধ্যম কর্মীদের দুর্নীতি প্রতিরোধে একযোগে কাজ করার আশ্বাস

0
17

Sharing is caring!

- Advertisement -

দুর্নীতি প্রতিরোধে একযোগে কাজ করার আশ্বাস প্রদান করেছেন গণমাধ্যম কর্মীরা। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশাল সনাক কার্যলয়ে গণমাধ্যম কর্মীদের সাথে ‘মতবিনিম সভায় এ আশ্বাস প্রদান করেন।

গণমাধ্যম কর্মীরা দুর্নীতি প্রতিরোধে অবদান রাখার জন্য সনাক-টিআইবিকে ধন্যবাদ জানান। তারা সনাককে খাতভিত্তিক নির্দিষ্ট প্রতিষ্ঠানে কাজ না করে একটি খাতের সকল প্রতিষ্ঠানে কার্যক্রম ছড়িয়ে দেওয়ার তাগিদ প্রদান করেন। স্থানীয় সরকার খাতে সামাজিক নিরাপত্তা কর্মসূচি নিয়ে এবং জলবায়ু অর্থায়নে বাস্তবায়িত সকল প্রকল্প নিয়ে কাজ করার জন্য তারা সনাককে আহব্বান জানান এবং সনাক-টিআইবির সকল কাজ টেকসই উন্নয়নকে সামনে রেখে করার জন্য পরামর্শ প্রদান করেন।

সনাক সভাপতি প্রফেসর শাহ্ সাজেদা এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সনাক সদস্য অধ্যক্ষ গাজী জাহিদ হোসেন। টিআইবি-সনাক ও বিবেক প্রকল্পে সনাক এর কার্যক্রম এবং গণমাধ্যম কর্মীদের নিকট প্রত্যাশা শীর্ষক পাওয়াপয়েন্ট উপস্থাপনা সকলের নিকট তুলে ধরেন টিআইবি’র এরিয়া ম্যানেজার-সিই মো. মনিরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন মিডিয়া কর্মী সাইফুর রহমান মিরণ, রফিকুল আলম, খন্দকার মনিরুল আলম স্বপন, মো. হুমায়ূন কবীর, সুশান্ত ঘোষ, শাহীনা আজমিন, সমকাল ব্যুরো প্রধান পুলক চ্যাটাজী প্রমূখ। সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন টিআইবি’র এরিয়া ম্যানেজার-সিই মো. মনিরুল ইসলাম। সার্বিক সহযোগিতায় ছিলেন টিআইবি’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-এফএন্ডএ জুয়েল রানা ও সনাক এর ইয়েস সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here