Home ছবি বরিশালে সরকারী কলেজ অধীনাস্থ ইমাম মুয়াজ্জিনসহ খাদেমদের চাকুরী জাতীয় করনের দাবীতে মানবন্ধন

বরিশালে সরকারী কলেজ অধীনাস্থ ইমাম মুয়াজ্জিনসহ খাদেমদের চাকুরী জাতীয় করনের দাবীতে মানবন্ধন

5
0
SHARE

Sharing is caring!

দেশের ৩শত ৫০ সরকারী কলেজের মসজিদে নিয়োজিত ইমাম, মুয়াজ্জিন ও খাদেমগণের চাকুরী জাতীয় করনের দাবীতে সরকারী কলেজের অধীনে মসজিদে নিয়োজিত ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের আহবানে দেশ ব্যাপি কর্মসূচীর অংশ হিসাবে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে এ কর্মসূচী পালন করেনইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদ বরিশাল বিভাগীয় কমিটি।

বরিশাল বিভাগীয় ঐক্য পরিষদের নির্বাহী সভাপতি হযরত মাওলানা আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বরিশাল মহানগর ইমাম সমিতি সভাপতি কাজী মাওলানা আঃ মান্নান,সাধারন সম্পাদক মাওলানা সামসুল আলম,কেন্দ্রীয় সহ-সভাপতি ও বিভাগীয় সাধারন সম্পাদক মাওলানা রুহুল আমিন।

এসময় মানববন্ধনে আরো অংশ গ্রহণ করেন বরিশাল সরকারী বিএম কলেজ মসজিদ ইমাম মাওলানা আবদুল মুমিন,সরকারী বরিশাল কলেজ মসজিদ ইমাম মাওলানা মুফতী বায়জীদ মাহমুদ,মাওলানা মুনিরুল ইসলাম সহ বরিশাল,ভোলা,পিরোজপুর,বরগুনা,ঝালকাঠী,পটুয়াখালী সহ বিভাগের সরকারী কলেজের মসজিদে চাকুরীরত ইমাম ও মুয়াজ্জিনগন।

মানববন্ধনে বিভাগীয় সাধারন সম্পাদক মাওলানা রুহুল আমিন বলেন যোগ্যতা ও দক্ষতা থাকা সত্বেও সরকারী কলেজের মসজিদে নিয়োজিত ইমাম, মুয়াজ্জিনগন সরকারী সুযোগ সুবিদা থেকে সব সময় বঞ্চিত হয়ে আসছে।
ফলে ইমাম ও মুয়াজ্জিনগনের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে।

তাই এসকল ইমাম ও মুয়াজ্জিন ও খাদেমদের সরকারী স্কেলে বেতন ভাতা প্রদান করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোড় দাবী জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here