Home জাতীয় বরিশালে সজিব ওয়াজেদ জয় এর জন্ম দিন উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

বরিশালে সজিব ওয়াজেদ জয় এর জন্ম দিন উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

11
0
SHARE

Sharing is caring!

শামীম আহমেদ: বরিশালে আওয়ামীলীগ সভানেত্রী জন নেত্রী গনপ্রজতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী
শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ এর ৪৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে তার শারিরিক সুস্থতা ও দির্ঘায়ূ কামনা করে দোয়া ও মিলাদ মাওফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বরিশাল মহানগর আওয়ামীলীগের আয়োজনে মাগরিব বাদ বরিশাল নগরীর কালিবাড়ি রোডস্থ শহীদ আঃ রব সেরনিয়াত বাস ভবনে মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া মোনাজাতে এসময় অংশ গ্রহণ করেন বিসসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ,বিসিসি সচিব মোঃ ইসরাইল হোসেন, বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড.তালুকদার মোঃ ইউনুস, মহানগর আৗয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাড. একে এম জাহাঙ্গীর হোসাইন,জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী,জেলা ীওিয়ামীলীগ সহ সভাপতি মসিউর রহমান মিন্টুু,বরিশাল মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম, যুগ্ম আহবায়ক খান মামুন,বরিশাল আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. সৈয়দ ওবায়দুল্লাহ সাজু,বিসিসি প্যানেল মেয়র গাজী নঈমুল ইসলাম লিটু,প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন.মোয়াজ্জেম হোসেন চুন্নু, মিলন ভূইয়া,এ্যাড. ফজলুল করীম শাহিন.এ্যাড. গোলাম সরোয়ার
রাজিব,এ্যাড. কায়ূম কায়সার সহ নগরীর বিভিন্ন ওয়ার্ডের জন প্রতিনিধি ও দলীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশগ্রহণ করে বৃষ্টি উপেক্ষা করে।

এসময় দো ও মোনাজাত পরিচালনা করেন নগরীর এবায়েদুল্লা জামে মসজিদের পেশ ইমাম মির্জা নুরুর রহমান বেগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here