বরিশালে ডিবি পুলিশের অভিযানে ৭ মাদক কারবারি গ্রেফতার

0
8

Sharing is caring!

- Advertisement -

বরিশাল নগরীতে রাতভর অভিযান চালিয়ে সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬৭ পিস ইযাবা ও ৭৫ গ্রাম গাঁজা।

বুধবার সন্ধ্যা ৭টা থেকে বৃহস্পতিবারপর্যন্ত গোয়েন্দা শাখার চারটি টিমের পৃথক পাঁচটি অভিযানে মাদক উদ্ধার ও ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

এর মধ্যে বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে এসআই ইউনুস আলী ফরাজী’র নেতৃত্বাধীন টিম ২৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বাঘিয়া এলাকার ভাড়াটিয়া মৃত শিপন হাওলাদারের ছেলে মো. রাজু’র ঘরে অভিযান পরিচালনা করে।

এসময় ৫০ গ্রাম গাঁজা সহ নগরীর ১০ নম্বর ওয়ার্ডস্থ কেডিসি রাজ্জাক স্মৃতি কলোনীর বাসিন্দা ফরিদ হাওলাদারের ছেলে মেহেদী হাসান হাওলাদার (২১) ও বাঘিয়া এলাকার ভাড়াটিয়া রাজু হালাদার (২১) কে আটক করা হয়।

এদিকে রাত ৯টার দিকে গোয়েন্দা শাখার এসআই দেলোয়ার হোসেন এর নেতৃত্বাধিন টিম নগরীর ৯ নম্বর ওয়ার্ডস্থ পোর্ট রোড মৎস্য আড়ৎ থেকে মো. রাজু মল্লিক (১৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

রাজু বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ডস্থ সাগরদী মদিনা মসজিদ এলাকায় মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদারের মালিকানাধিন বাড়ি ‘জিয়াবাগ’ এর ভাড়াটিয়া। তবে তার গ্রামের বাড়ি উজিরপুরে।

অপরদিকে রাত ৯টার দিকে একই সময় ডিবি’র এসআই সৈয়দ খায়রুল আলম এর নেতৃত্বে অপর একটি টিম অভিযান চালিয়ে ২ নম্বর ওয়ার্ডের উত্তর সাগরদী তালুকদার সড়ক থেকে সাত পিস ইয়াবা সহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

এরা হলো- নবগ্রাম রোডের রুইয়ারপুল সংলগ্ন মিয়াবাড়ীর বাসিন্দা মতি মিয়ার ছেলে সিরাজ বক্স (৪০) ও সিএন্ডবি রোডস্থ খালপাড় সড়কের মৃত জাহাঙ্গীর হাওলাদারের ছেলে আমিনুল হাওলাদার ওরফে আমিন (৩০)।

এছাড়া ডিবি’র এসআই মো. মহিউদ্দিন এর নেতৃত্বাধিন টিমের পৃথক দুটি অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৩টায় নগরীর চাঁদমারী এলাকায় পৃথক অভিযান পরিচালিত হয়।

এসময় সেখানকার এছহাকিয়া মুহাম্মাদিয়া কেরাতুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার লিল্লাহ বোর্ডি এর সামনে থেকে ব্যাপ্টিস্ট মিশন রোডের বাসিন্দা আনোয়ার হোসেন এর ছেলে মো. আরিফ ইমরান (২৭) কে ১০ পিস ও মাদ্রাসা সংলগ্ন বঙ্গবন্ধু কলোনী থেকে রবিউল আউয়াল খান (১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে ৩৫ পিস ইয়াবা সহ আটক করা হয়। রবিউল ওই এলাকার দেলোয়ার হোসেন এর ছেলে।

পৃথক পাঁচটি অভিযানে গ্রেফতার হওয়া সাত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোয়েন্দা (ডিবি) পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার বেলা ১২টায় তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here