বরিশাল নগরীতে ২৫শ পিস ইয়াবা ও নগদ ১ লাখ টাকাসহ ক্রেতা-বিক্রেতা আটক

0
12

Sharing is caring!

- Advertisement -

বরিশাল নগরীতে অভিযান চালিয়ে ২৫শ পিস ইয়াবা ও নগদ ১ লাখ টাকসহ বিক্রেতা ও ক্রেতাকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে অভিযান চালিয়ে নগরীর ২১ নম্বর ওয়ার্ডের লিচুশাহ সড়ক এলাকার ভাড়াটিয়া বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর জুমির খান সড়ক এলাকার রিশাতুল ইসলাম রন্টির স্ত্রী আছমা আক্তার রুবিনা (২৭) ও সুমন মৃধা। এদের মধ্যে আছমা আক্তার ইয়াবা বিক্রেতা ও সুমন ক্রেতা। থানা পুলিশ সূত্রে জান গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

সূত্র জানায়, ইয়াবা বিক্রেতা আছমা আক্তার নগরীর লিচুশাহ এলাকায় বাসা ভাড়া নিয়ে ইয়াবা বিক্রয় করতেন। সেই বাসায় অভিযান চালিয়ে ওয়্যারড্রোবের নিচের ড্রয়ার থেকে ১ হাজার ও শোকেসের নিচের ড্রয়ার থেকে ১৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ক্রেতা সুমন মৃধার কাছ থেকে ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াব বিক্রির নগদ ১ লাখ টাকা উদ্ধার করা হয়।

অভিযান পরিচালনা করেন কোতোয়ালি মডেল থানার এসআই সমীরণ মন্ডল, এএসআই শরিফ, এএসআই সুমন ও এএসআই বিধান। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে কোতোয়ালি পুলিশ জানিয়েছে।

২৫শ পিস ইয়াবা ও নগদ ১ লাখ টাকাসহ দুই জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম (পিপিএম)। তিনি আরও জানান ইয়াবা ও নগদ উদ্ধারের বিষয় নিয়ে আগামীকাল সকাল ১০ টায় মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের হল রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে। এসময় উপস্থিত থাকবেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here