পিরোজপুর মালিক সমিতির সদস্য সচিবকে কুপিয়ে জখম, অনির্দিষ্টকালের বাস ধর্মঘট

0
11

Sharing is caring!

- Advertisement -

পিরোজপুর বাস মালিক সমিতির সদস্য সচিবকে কুপিয়ে জখমের প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে অনির্দিষ্ট কালের জন্য হরতাল ডেকেছে মালিক সমিতি। বাসমালিক সমিতি সদস্য সচিব নিজাম মোল্লা কে কুপিয়ে জখম করার প্রতিবাদে এই পরিবহন ধর্মঘট আহবান করা হয়।

পিরোজপুর বাস মালিক সমিতির আহবায়ক রতন চক্রবর্তী জানান, গতকাল (রবিবার) সদস্য সচিব নিজাম মোল্লা রাত সাড়ে দশটায় ওষুধ কেনার জন্য বাসা থেকে বের হয়ে সার্জিকেয়ার ক্লিনিকের কাছাকাছি পৌছালে ওত পেতে থাকা হেলমেট পরা সন্ত্রাসীরা এলোপাতারি কুপিয়ে যখম করে পালিয়ে যায়।

এর পর স্থানীয় লোকজন জেলা হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন।

বাস মালিক সমিতির সাবেক কমিটির কতিপয় কর্মকর্তাদের দুর্নীতি ও সেচ্ছাচারিতার কারনে গত ২ অক্টোবর কমিটি ভেঙে দিয়ে আহবায়ক কমিটি গঠনের কারনে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে রতন চক্রবর্তী নিশ্চিত করেছেন।

এর প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে আজ সোমবার থেকে আভ্যন্তরীণ ও দূরপাল্লার বেসরকারি সকল বাস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষনা করে বাস মালিক সমিতির আহবায়ক কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here