বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে ঘুর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান।

0
13

Sharing is caring!

আজ ১২ নভেম্বর মঙ্গলবার জেলা প্রশাসন বরিশাল এর সহযোগিতায়, উপজেলা প্রশাসন বরিশাল সদর এবং বাবুগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে। জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ঘুর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার, ঢেউটিন, আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। আজ দুপুর ১ টায় বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের তালতলী বাজারে। রায়পাশা-কড়াপুর ও চরবাড়িয়া ইউনিয়নের ঘূর্ণিঝড় “বুলবুল” এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ৬ টি পরিবারের মাঝে শুকনাখাবার, ঢেউটিন ও চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম অজিয়র রহমান।
এসময় রায়পাশা-কড়াপুর ও চরবাড়িয়া ইউনিয়নের ৩ টি পরিবার করে মোট ৬ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৬ হাজার টাকা করে মোট ৩৬ হাজার টাকার চেক এবং প্রতিটি পরিবারকে ২ বান করে ঢেউটিন মোট ১২ বান ঢেউটিন প্রদান করা হয়। এছাড়া ২ শত প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়। এদিকে বিকাল ৫ টায় বাবুগঞ্জ উপজেলায় ঘূর্ণিঝড় “বুলবুল” এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ৭ টি পরিবারের মাঝে শুকনাখাবার, ঢেউটিন ও চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম অজিয়র রহমান। এসময় ৭ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৬ হাজার টাকা করে মোট ৪২ হাজার টাকার চেক এবং প্রতিটি পরিবারকে ২ বান করে ঢেউটিন মোট ১৪ বান ঢেউটিন প্রদান করা হয়। এছাড়া ২ শত প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়। চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।
এসময় বরিশালের চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল তৌহিদুজ্জামান পাভেল, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোখলেছুর রহমান, বরিশাল সদর উপজেলা পিআইও মোঃ কামরুজ্জামান, রায়পাশা-কড়াপুর ও চরবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান। অপরদিকে বাবুগঞ্জ উপজেলার চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, সুজিত হালদার, উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা, বাবুগঞ্জ উপজেলা পিআইও আরিফুল ইসলামসহ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আগামীকাল জেলা প্রশাসক বরিশাল এর পক্ষ থেকে মেহেন্দিগঞ্জ উপজেলায় ঘুর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার, ঢেউটিন, আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়। চেক বিতরণের পূর্বে অতিথিরা ঘুর্নিঝড় বুলবুলসহ ঘুর্নিঝড়ের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here