এই রাষ্ট্রীয় স্বীকৃতি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন : সাইমন

0
40

Sharing is caring!

- Advertisement -

প্রথমবারের মতো রাষ্ট্রীয় স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন চিত্রনায়ক সাইমন সাদিক। ২০১৮ সালের ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে রোববার (৮ ডিসেম্বর) সেরা অভিনেতার পুরস্কার গ্রহণ করেছেন তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে বেশ উচ্ছ্বসিত সাইমন। পুরস্কার পাওয়ার অনুভূতি প্রকাশ করে সাইমন বলেন, ‘এই রাষ্ট্রীয় স্বীকৃতি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। আপনাদের সকলের দোয়ায় ‘জান্নাত’ চলচ্চিত্রে অভিনয়ে বিশেষ ভূমিকা রাখার জন্য সম্মানিত জুরিবোর্ড আমাকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৮ এর সেরা চলচ্চিত্র অভিনেতা সম্মাননা দিয়েছে। অভিনয় শিখতে চাওয়া ছেলের কাছে জীবনের সবচেয়ে বড় অর্জন এটি। সবাই আমাদের জন্য দোয়া করবেন, আপনাদের ভালোবাসার মান যেন রাখতে পারি।’

সাইমন ১৯৮৫ সালে কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ সদর অবস্থিত কলাপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ঢাকাই সিনেমায় পথচলা শুরু করেন ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে। দ্বিতীয় সিনেমা ‘পোড়ামন’ দিয়ে দর্শকের মন জয় করেন তিনি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সাইমন অভিনীত ১৪তম সিনেমা।

‘জান্নাত’ চলচ্চিত্রটি পেয়েছে আরও চারটি পুরস্কার। ‘জান্নাত’ চলচ্চিত্রে পরিচালক হিসেবে অনন্য অবদান রাখার জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক। সেরা পার্শ্ব অভিনেতা হয়েছেন আলিরাজ, সেরা সংগীত পরিচালক ইমন সাহা ও সেরা কাহিনীকার সুদিপ্ত সাইদ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here