পদ্মা সেতু চালু হলে গোটা দক্ষিণাঞ্চল অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে : গণপূর্তমন্ত্রী

0
20

Sharing is caring!

- Advertisement -

বাংলাদেশের উন্নয়নের মহাযজ্ঞে শরিক হয়ে স্ব-স্ব অবস্থান থেকে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।

 

বৃহস্পতিবার পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

 

মন্ত্রী বলেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যে লক্ষ্যে ৩০ লাখ মানুষ রক্ত দিয়েছিলেন সে লক্ষ্য বাস্তবায়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। উন্নয়ন কাজে বরাদ্দের সদ্ব্যবহার ও কাজের গুণগতমান বজায় রাখতে প্রকৌশলীদের পাশাপাশি জনপ্রতিনিধিদের দায়িত্বশীল হতে হবে।

 

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সম্মিলিতভাবে দেশকে এগিয়ে নিতে হবে। বিভিন্ন ইউনিয়নের বৈষম্য দূর করে উন্নয়ন কর্মকাণ্ড যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সে জন্য সবার অংশগ্রহণ থাকা প্রয়োজন।

 

গণপূর্তমন্ত্রী বলেন, পদ্মা সেতুর ৭৫ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। এ সেতু চালু হলে গোটা দক্ষিণাঞ্চল অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে।

 

তিনি বলেন, আসুন আমরা সবাই স্বরূপকাঠিসহ গোটা পিরোজপুরকে একটি মাদক, সন্ত্রাস ও ইভটিজিংমুক্ত নিরাপদ উন্নত এলাকায় পরিণত করি।

 

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হকের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এসএম ফুয়াদ, পৌরসভার মেয়র মো. গোলাম কবিরসহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here