এনডিবিএ’র সদস্য পদ পেলেন সৈয়দ মেহেদী হাসান

0
178

Sharing is caring!

সৈয়দ মেহেদী হাসান তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চীফ এ্যাসোসিয়েশনের মত একটি সংগঠনে সদস্য হওয়াটা আনন্দের। তিনি আগামীদিনগুলোতে সংগঠনটির মান উন্নয়নে পদক্ষেপ রাখবেন বলে আশা প্রকাশ করেছেন।

- Advertisement -

সৈয়দ মেহেদী হাসান বরিশাল থেকে প্রকাশিত দৈনিক মতবাদ পত্রিকায় বার্তা সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। ‍এছাড়াও তিনি জনপ্রিয় নিউজ পোর্টাল ‘বরিশালট্রিবিউন ডটকম’র প্রকাশক। ‍

এনডিবিএ’র ওই সভায় দৈনিক খবরপত্রের বরিশাল প্রতিনিধি শামীম আহমেদ ও দৈনিক সময়ের আলো’র ব্যুরো চীফ হাসিবুল ইসলামকে সদস্যপদ প্রদান করা হয়। পাশাপাশি দেশ রুপান্তর পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান সাইফুর রহমান মিরন ও নিউ নেশন পত্রিকার মাসুদ রানাকে সদস্য পদ দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরো কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এনডিবিএ’র সভাপতি দৈনিক সমকাল‘র ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি। সংগঠনের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর‘র ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিনের সঞ্চালনায় সভায় অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন, প্রথম আলো‘র অফিস প্রধান এম জসীম উদ্দিন, মানবজমিনের ব্যুরো প্রধান জিয়া শাহীন, ইত্তেফাকের অফিস প্রধান শাহীন হাফিজ, নয়া দিগন্ত‘র ব্যুরো প্রধান আযাদ আলাউদ্দিন, আলোকিত বাংলাদেশ‘র ব্যুরো প্রধান খান রফিক, বনিক বার্তা‘র ব্যুরো প্রধান এম মিরাজ হোসাইন, যায় যায় দিন’র ব্যুরো প্রধান আরিফুর রহমান, জনকন্ঠ‘র ব্যুরো প্রধান খোকন আহম্মেদ হীরা, আমাদের সময়‘র ব্যুরো প্রধান আল মামুন, সমকাল‘র ব্যুরো রিপোর্টার সুমন চৌধুরী, যুগান্তর‘র ব্যুরো রিপোর্টার সাইদুর রহমান পান্থ, তন্ময় তপু ও আহম্মেদ নাসির, কালের কন্ঠ‘র ব্যুরো রিপোর্টার আজিম হোসেন সুহাদ প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here