মুজিববর্ষে পুলিশ হবে জনতার : আইজিপি

0
61

Sharing is caring!

- Advertisement -

পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পুলিশকে মানবিক ও জনবান্ধব হতে হবে। পুলিশের কাছ থেকে সাধারণ জনগণ যাতে সর্বোচ্চ সেবা পায় তার দিকে নজর রাখতে হবে। মুজিববর্ষে পুলিশ জনতার হবে- এটিকে ধারণ করেই এগিয়ে যেতে হবে।

রবিবার দুপুরে সাভারের আশুলিয়ার শ্রীপুর এলাকায় শিল্প পুলিশ-১এর পুলিশ ব্যারাক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আইজিপি বলেন, সারা বিশ্বে অর্থনীতির মন্দা থাকলেও বাংলাদেশে অর্থনীতির মন্দা নেই। পোশাক কারখানাগুলোতে শিল্প পুলিশের নিরাপত্তার কারণে আমাদের অর্থনীতি অনেক দূর এগিয়ে গেছে। পোশাক শিল্পে এখন আর পূর্বের ন্যায় অস্থিরতা নেই। নিরাপদভাবে শিল্পকারখানায় উৎপাদন চলছে। বর্তমান সরকার নিরাপদ শিল্পাঞ্চল নিশ্চিত করেছে।

তিনি আরো বলেন, পুলিশের নিয়োগ, পদায়ন ও পদোন্নীতির ক্ষেত্রে স্বচ্ছতা থাকায় পুলিশ বাহিনী প্রশংশিত হয়েছে। বাংলাদেশ পুলিশকে মানবিক পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে। মুজিব বর্ষের অঙ্গীকার নিয়ে পুলিশ বাহিনী এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুস সালাম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামিমুর রহমানসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন পোশাক কারখানার মালিকরা উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here