পটুয়াখালীতে করোনা সচেতনতায় লিফলেট বিতরন

0
11

Sharing is caring!

- Advertisement -

পটুয়াখালী প্রতিনিধি ॥ ইয়ুথ পাওয়ার, পটুয়াখালী এর উদ্যোগে শনিবার সকালে পটুয়াখালী সবুজবাগ মোড়, ছোট চৌরাস্তা, তিতাশ মোড় এলাকায় সাধারন মানুষদের মাঝে ইয়ুথ পাওয়ার পটুয়াখালীর লোগো সম্বলিত করোনা ভাইরাস মোকাবিলায় করনীয় ও সচেতনতামূলক লিফলেট বিতরন করেছেন সংগঠনটির পরিচালক কে.এম. জাহিদ হোসেন।

 

লিফলেট বিতরনের সময় আরও উপস্থিত ছিলেন পটুয়াখালী এসডিএ’র পরিচালক কে.এম. এনায়েত হোসেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ আল আমিন, ইয়ুথ পাওয়ার পটুয়াখালী এর সদস্য মোঃ হাফিজুর রহমান জিহাদ। লিফলেট বিতরন পরবর্তী সংগঠনটির সদস্যরা সাধারন মানুষদের মাঝে সতর্কতামূলক বক্তব্য দেন এবং করোনা সম্পর্কে জানা অজানা বিভিন্ন বিষয় বিস্তারিত বুঝিয়ে দেন।

 

এ ব্যাপারে কে.এম. জাহিদ হোসেন বলেন, সতর্কতার বিকল্প নেই। আমরা সাধারন মানুষদের সচেতন করতে সক্ষম হলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে। আমাদের সকলের উচিৎ এই ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য জানা এবং সচেতন হওয়া।

 

জেলা ছাত্রলীগ সহ-সভাপতি আরিফ আল আমিন এ ব্যাপারে বলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগ বর্তমানে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। আমরা যথাসম্ভব চেষ্টা করছি যাতে পথশিশু এবং সাধারন মানুষদের মাঝে সচেতনতা বৃদ্ধি করা যায়।

 

এসডিএ পরিচালক কে.এম. এনায়েত হোসেন জানান, পটুয়াখালীতে বিদেশ ফেরতদের মধ্যে ২৩ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। ইতিমধ্যে ৫ জন হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন। তারপরও সকলকে সচেতন থাকতে হবে। লিফলেট বিতরনের মাধ্যমে সাধারন মানুষ এই ভাইরাস সম্পর্কে জানতে পেরেছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here