মুহুর্তের সব খবর জানতে পাঠকের ভরসা অনলাইন নিউজ পেপার

0
157

Sharing is caring!

আসাদুজ্জামানঃ মুহুর্তেই সব খবর পাঠকের কাছে পৌছে দিয়ে পাঠকের অন্তরে জায়গা করে নিয়েছে বরিশালের অনলাইন নিউজপোর্টাল গুলো।। করোনার মত মরন ঘাতক ভাইরাস উপেক্ষা করে এই মহামারীতে সকলের করনীয় ও সরকারের নির্দেশনা গুলো সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাঠকের জন্য তুলে ধরছেন একঝাক তরুন সাংবাদিক।। ফলে মোবাইলের মাধ্যমে ঘর বসেই সব সময় সব খবর পাচ্ছেন পাঠকরা।। শুধু বারিশালেই নয় দেশে ও দেশের বাইরে বসে পাঠকরা যানতে পরছেন সারা দেশ ও বিশ্বের সব তাজা খবর। প্রিন্ট মিডিয়ার অনলাইন গুলোও রাখছে গুরুত্বপুর্ন ভুমিকা।

- Advertisement -

সারা বিশ্ব যখন করোনা প্রভাবে স্থবির হয়ে পরেছে তখন পাঠকের কাছে খবরের সবচেয়ে বড় জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে অনলাইন নিউজ পেপার।। যে খানেই থাকুক. সেখানে বসেই অনলাইনের মাধ্যমে য়ানছেন দেশ ও বিশ্ব পরিস্থিতির খবর।। বরিশালে আমার জানামতে প্রায় ৩০ টির বেশী অনলাইন নিউজ পোর্টাল রয়েছে।। শিক্ষিত তরুন সাংবাদিকদের দ্বারা পরিচালিত এই অনলাইন পাত্রিকা ও প্রিন্ট মিডিয়ার অনলাইন গুলোই এখন পাঠকের সবচেয়ে বড় ভরসা।।

বরিশালে সাংবাদিক হাসিবুল ইসলামের বরিশাল টাইমস. মামুন অর রশিত এর বরিশাল বানী. খন্দকার রাকিব এর বরিশাল ক্রাইম নিউজ. আলামিন গাজীর বরিশাল নিউজ২৪ ডটকম . আসাদুজ্জামান এর মুসলিমস টাইমস. জাহিদুল ইসলামের ফর্মাল নিউজ.শাখাওয়াত হোসেনের ক্রাইম ফোকাস নেট. খান রুবেলের বি এস এল নিউজ. তন্ময় তপুর হ্যালো বরিশাল. সাইদ পান্থর রিপোর্ট ৭১. সৈয়দ জিয়াদ এর সময়ের খবর. ফয়সাল রাকিবের বাংলার কন্ঠস্বর ও সময়ের বাংলা. ফয়াসাল খান এর বিবিসি বরিশাল ২৪. সৈয়দ মেহেদি হাসান এর বরিশাল ট্রিবিউন. জাকিরুল আহসান এর রুপালি নিউজ. নাসির উদ্দিনের বিজয় নিউজ. দৈনিক একাত্তর বাংলাদেশ. বরিশাল মুক্ত খবর. জাকারিয়া আলম এর বরিশাল ৩৬৫ ডটকম ও আর্থটাইমস ২৪ ডটকম. .শিহাব তোহার সকাল সংবাদ. মশিউর মন্টু এর আমার বরিশাল ২৪ ডট কম. দৈনিক বরিশাল ২৪. মাসুদ এর পি নিউজ. সহ আরো বেশ কয়েকটি নিউজ পোর্টাল রয়েছে ।।

সকল অনিয়মের বিরুদ্ধে লেখনির মাধ্যমে কলমের যুদ্ধে একঝাক তরুন সাংবাদিকরা আজ পাঠকদের অন্যতম ভরসা৷। অথচ তারাই মিডিয়া পাড়ায় বেশী অবহেলিত। পাঠক প্রিয়তায় অচিড়েই অরো সুনাম বয়ে আানবে বলে সকলের বিশ্বাস ।।

লেখক:  আসাদুজ্জামান, সাংবাদিক ও কলামিস্ট।

 

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here