হাসপাতালে নয়, ঘরে থেকেই মা-ছেলের করোনাজয়

0
114

Sharing is caring!

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন সেলিনা বেগম (৩৫) ও তার ছেলে সালমান (৮)। করোনাভাইরাস শনাক্তের পর বাড়িতে আইসোলেশনে চিকিৎসা নিয়ে সুস্থ হন মা ও তার আট বছরের ছেলে।

- Advertisement -

সবশেষ পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় মঙ্গলবার (০২ মে) দুপুরে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের ছাড়পত্র ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন কামারখন্দ উপজেলার চেয়ারম্যান এসএম শহিদুল্লাহ সবুজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফারুক হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমানসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

সুস্থ হওয়া ব্যক্তিরা হলেন- উপজেলার জামতৈল ইউনিয়নের হালুকান্দি গ্রামের সেলিনা বেগম ও ছেলে সালমান। মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন কামারখন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফারুক হোসেন।

ডা. ফারুক বলেন, ২৯ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে ঢাকা থেকে সপরিবারে কামারখন্দে আসেন সেলিম হোসেন। খবর পেয়ে ৩০ এপ্রিল ওই পরিবারের পাঁচ সদস্যের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেই সঙ্গে তাদের বাড়ি লকডাউন করা হয়।

৮ মে বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সেলিমের স্ত্রী সেলিনা ও ছেলে সালমানের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে একটি মেডিকেল টিম ওই বাড়িতে পৌঁছে মা-ছেলেকে আলাদা ঘরে রেখে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করে। সর্বশেষ ফলাফল নেগেটিভ আসায় মঙ্গলবার দুপুরে মা ও তার ছেলেকে ছাড়পত্র দেয়া হয়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here