বরিশালে অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন ফলাফলের অগ্রগতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

0
25

Sharing is caring!

বরিশাল রেঞ্জ পুলিশের অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির কর্মসম্পাদন সূচকের ২য় কোয়ার্টারের ফলাফলের অগ্রগতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

আজ সোমবার (৪ জানুয়ারী) বরিশাল রেঞ্জের কনফারেন্স রুমে কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

২০২০-২০২১ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি- এপিএ এর কর্মসম্পাদন সূচকের ২য় কোয়ার্টারের ফলাফলের অগ্রগতি বিষয়ক কর্মশালা। উক্ত কর্মশালায় সভাপতি হিসেবে সার্বিক দিক-নির্দেশনা প্রদান করেন।

কর্মশালায় ডিআইজি এপিএ’র উদ্দেশ্য এবং গুরুত্ব সম্পর্কে ব্রিফ করেন। তিনি এসময় সরকারি কাজে শতভাগ সততা (integrity) বজায় রেখে সকলকে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির যথাযথ গুরুত্বরোপের ওপর জোর দেন।

সরকারি কাজে স্বচ্ছতা ও জবাবদিহি বৃদ্ধি, ফলাফলধর্মী কর্মকান্ডে উৎসাহ প্রদান, কর্মকৃতির মূল্যায়ন- এপিএ’র এসকল উদ্দেশ্য যাতে বরিশাল রেঞ্জে প্রতিফলিত এবং বাস্তবায়িত হয় সভাপতি সে বিষয়ে বিশেষ গুরুত্বারোপ করেন।

এছাড়া তিনি উক্ত রেঞ্জে এপিএ’র বিভিন্ন কর্মসম্পাদন সূচকের (performance indicators) গুরুত্ব ও এসবের উপযুক্ত প্রমাণক বিষয়ে ও বক্তব্য প্রদান করেন।

রেঞ্জের এপিএ টিমের টিম লিডার- অ্যাডিশনাল ডিআইজি এবং এপিএ ফোকাল পয়েন্ট- পুলিশ সুপার (এডমিন এন্ড ডিসিপ্লিন) কর্মশালাটি পরিচালনা করেন।

এছাড়া এপিএ’র বিকল্প ফোকাল পয়েন্ট- রেঞ্জের সহকারী পুলিশ সুপার, ইন্সপেক্টরসহ রেঞ্জের এপিএ টিমের সকল সদস্যসহ উক্ত কর্মশালায় রেঞ্জের সকল জেলার এপিএ ফোকাল পয়েন্টবৃন্দ- অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন এন্ড ডিসিপ্লিন) গণ উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here