নাদিয়া-রাশেদের ‘ভাইরাল ভিডিও’

0
154

Sharing is caring!

বৈশাখী টিভিতে শুরু হচ্ছে ৭ পর্বের নতুন ধারাবাহিক নাটকের প্রচার। এর নাম ‘ভাইরাল ভিডিও’। প্রচার হবে আগামী ৯ জানুয়ারি থেকে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টায়।

- Advertisement -

এ নাটকের গল্প লিখেছেন পুরস্কারপ্রাপ্ত নাটক লেখক টিপু আলম মিলন। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ ও রাশেদ সীমান্ত। আরও দেখা যাবে কচি খন্দকার, আমিরুল হক চৌধুরী, মাহমুদুল ইসলাম মিঠু, রোমানা স্বর্ণা, আমিন আজাদ প্রমুখকে।

নাটকটি নিয়ে লেখক টিপু আলম মিলন বলেন, ‘ভালো কিছু করাকে ভালো চোখে দেখে না সমাজের বেশিরভাগ মানুষ। অন্যের দোষ ত্রুটি ধরা আর একশ্রেণির মানুষকে অবহেলা করাই তাদের কাজ। মূলত শ্রেণি ভেদাভেদ আর অবহেলাকে ঘিরেই নাটকের কাহিনী।

ভাইরাল ভিডিও একটি দৃশ্যমান ঘটনা মাত্র। কিন্তু এর নেপথ্যে রয়েছে অনেক কাহিনী। নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

এ নাটকের গল্পে দেখা যাবে গ্রামের এক সহজ সরল যুবক জামাল। গ্রামের প্রতিবেশি বড় ভাই দারোয়ান ইদ্রিসের কাছে একটি চাকরির আশায় ঢাকায় আসে। ইদ্রিস যে বাড়ির দারোয়ান ওই বাড়ির এক অনুষ্ঠানে বিব্রতকর এক পরিস্থিতিতে জামাল নাজেহাল হয়। উচ্চপদস্থ ফ্ল্যাট মালিকদের আচরণে খুবই কষ্ট পায় সে।

হঠাৎ করেই ফ্ল্যাট মালিকদের একটি ভিডিও চলে আসে জামালের হাতে। সে ভিডিও নিয়ে টেনশনে পড়ে যায় ফ্ল্যাট মালিকরা। নানা নাটকীয়তা আর সাসপেন্স নিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here