বরিশালে সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন বিসিসি’র মেয়র

0
36

Sharing is caring!

বরিশাল নগরীতে ১০ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন হয়েছে বুধবার (১৪ এপ্রিল) বিকাল ৫টায় নগরীর ৬ নং ওয়ার্ড হাটখোলা এ করিম আইডিয়াল কলেজ এলাকায় ফলক উন্মোচনের মাধ্যমে সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

- Advertisement -

 

এ সময় উপস্থিত ছিলেন,নির্বাহী প্রকৌশলী মো. আনিচুজ্জামান, বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এবং বরিশাল জেলা মৎস্য আড়ৎদার সমিতির সাধারন সম্পাদক নিরব হোসেন টুটুল ও বরিশাল সিটি কর্পোরেশনের ৪, ৫, ৬, নং ওয়ার্ডের মহিলা কাউন্সিল জাহানারা বেগম,সিটি করপোরেশনের ২ নম্বর প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন,

৫ নং ওয়ার্ডের কাউন্সিলর কেফায়েত হোসেন রনি, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর খান মোহাম্মদ জামাল হুসাইন প্রমুখ। উদ্বোধনকালে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেছেন, সরকারের জলবায়ু পরিবর্তন মোকাবেলা প্রকল্পের অধীনে ১০ কোটি টাকা ব্যয়ে ৬ নং ওয়ার্ড হাটখোলা এ করিম আইডিয়াল কলেজ সড়ক,পলাশ পুর বউ বাজার এবং ভাটিখানা সড়ক সংস্কারের কাজ শুরু হয়েছে।

তিনি আরো বলেন, বরিশাল নগরবাসীর যাতায়াতের সুবিধার্থে এই কাজ যাতে দ্রুত সম্পন্ন হয় সেজন্য সংশ্লিস্টদের নির্দেশ দেয়া হয়েছে। নগরীর অন্যান্য সড়কগুলোও দ্রুত সংস্কারের উদ্যোগ নেয়ার হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here