অসহায়দের মাঝে ঈদ উপহার তুলে দিলেন সমাজ সেবক অনি।

0
160

Sharing is caring!

অসহায়, দিন-মজুর, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন সমাজসেবক মোঃ আদনান হোসেন অনি।
 
গত ৩০ এপ্রিল শুক্রবার দুপুরে নগরীর ফকিরবাড়ী রোডস্থ নিজ বাসভবনের সামনে ২০০ জন গরীব অসহায় মানুষের মাঝে প্রতিবছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এসব উপহার বিতরণ করেন তিনি।
এই আয়োজনে আথিক ভাবে সহযোগীতা করেন তার চাচা বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ-কমিটির চেয়ারম্যান, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি সমিতির আহবায়ক ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এ্যাডঃ ইউসুফ হোসেন হুমায়ুন।
 
এসময় উপস্থিত ছিলেন বরিশাল আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মরহুম এ্যাডঃ সুলতান হোসেন আলমগী এর স্ত্রী মরিয়ম হোসেন, হিন্দু বৌদ্ধ খৃষ্টান যুব ঐক্য বরিশাল জেলার সাধারণ সম্পাদক কমল দাস শুভ, জিহাদুল ইসলাম রিজভী, মিঠুন দাস, রাহাত শিকদার সোহান, দিপ্ত সরকার, অপু মিস্ত্রি, শাহ আলম প্রমুখ।
 
আদনান হোসেন অনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ। করোনার এ সংকটকালে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন। ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত। মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত দিনাতিপাত কষ্ট করছেন, ব্যক্তিগত উদ্যোগে তাদের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রীর বিতরণ করে যাচ্ছি।
 
উল্লেখ্য, মোঃ আদনান হোসেন অনি বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য, এপেক্স বাংলাদেশ জেলা ৫ এর গর্ভনর (ডিজি) এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন।
(Visited 20 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here