ঈদের দিন কেমন আছেন রোগীরা দেখতে হাসপাতালে শাহে আলম এমপি

0
33

Sharing is caring!

ঈদ-মানে আনন্দ। আর এই আনন্দের দিনে শারীরিক বিভিন্ন সমস্যা নিয়ে ভর্তি রোগীরা কেমন আছেন তা দেখতে হাসপাতালে ছুটে যান মো. শাহে আলম এমপি। বানারীপাড়া ও উজিরপুর উপজেলা নিয়ে গঠিত বরিশাল-২ আসন। তিনি এখানকার জনপ্রিয় একজন সংসদ সদস্য।

- Advertisement -

ঈদের দিন ১৪ মে শুক্রবার বানারীপাড়া উপজেলা ৫০শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রোগীদের সাথে কথা বলে তাদের শারীরিক অবস্খার খোঁজ-খবর নেন তিনি। এর সাথে মুসলিম উম্মার সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরের দিন তাদের মান সম্মত খাবার পরিবেশন করা হয়েছে কিনা সেদিকে বিশেষভাবে তদারকি করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম এমপি।

পরে ডাক্তার ও রোগীদের পাশে থাকা স্বজনদের সাথে কথা বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপি।

ঈদ-উল-ফিতরের দিন একজন সংসদ সদস্যের সান্নিধ্য পেয়ে রোগীদের অবয়বে অজানা এক আনন্দের ছাঁপ পরিলক্ষিত হয়। এ সময় রোগীদের সাথে থাকা স্বজনদের মধ্যে আবেক-অনুভূতির এক প্রবল ভালোবাসাও জাগ্রত হয়।

উল্লখ্য কাউকে না জানিয়েই হঠাৎ স্বাস্থ্যকমপ্লেক্সে গিয়ে সার্বিক বিষয়ের ওপরে নজরদারী করেন এই সংসদ সদস্য। এতে এলাকাবাসী ও বিভিন্ন পেশাজীবী সংগঠন তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here