বাংলায় কনটেন্ট স্টোর নিয়ে এলো ‘বাংলা স্টোর’

0
502
বাংলা স্টোর
বাংলা স্টোর

Sharing is caring!

বাংলা স্টোর

লোকাল কন্টেন্ট ফর লোকাল পিপল- এই প্রতিপাদ্য নিয়ে দেশে প্রথমবারের মতো এরিনাফোন বিডি লিমিটেড নিয়ে এলো বাংলা ভাষায় বাংলাদেশি লোকাল কন্টেন্ট দিয়ে সাজানো কনটেন্টের দুনিয়া ‘বাংলা স্টোর’।

- Advertisement -

দেশের ৫৩ শতাংশ অ্যান্ড্রয়েড মোবাইলফোন ব্যবহারকারী রয়েছেন যারা ইন্টারনেট সেবা গ্রহণ করছেন। দেশের আবহমান সংস্কৃতি, শিক্ষা, বিনোদন ও ঐতিহ্যকে ডিজিটালভাবে মানুষের কাছে উপস্থাপনের এক ক্ষুদ্র প্রয়াস এই বাংলা স্টোর । এই বাংলা স্টোরটিতে রয়েছে বাংলাদেশি ওয়াল পেপার, বাংলা গান, নাটক, সিনেমা, কৌতুক, ইসলামিক ও শিক্ষামূলক ভিডিও, মোবাইলে ব্যবহৃত বাংলা অ্যাপ্লিকেশন এবং গেমস।
এছাড়া এই অ্যাপটিতে রয়েছে বাংলায় ই-বই, ম্যাগাজিন এবং নিত্যনতুন খবরসহ জীবন-যাপন সম্পর্কিত নানা ধরনের ডিজিটাল সেবা। ডাউনলোড লিঙ্ক – https://play.google.com/store/apps/details?id=com.arena.bangla

অথবা https://apkpure.com/bangla-store/com.arena.bangla.store/download?from=details

নিত্য নতুন আপডেট পেতে ফেসবুক পেজ লিংক https://www.facebook.com/banglastore2k17/?__mref=

বাংলাদেশের যেকোনও প্রান্ত থেকে অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীরা শুধু ইন্টারনেট বা ওয়াইফাই সংযোগ থেকে গুগল প্লে -স্টোর থেকে এটি ফ্রি ডাউনলোড করে ইনস্টল করে নিতে পারবেন। এক হাজারের বেশি বাংলা কন্টেন্ট ডাউনলোড করতে পারবেন যত খুশি ততোবার। রবি মোবাইলফোন ব্যবহারকারীরা প্রিমিয়াম কন্টেন্ট ক্রয় করতে পারবেন, যেটা তাদের মোবাইল ব্যালেন্স থেকে চার্জ হিসেবে কেটে নেওয়া হবে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here