ঈদে দর্শণার্থী বরণে প্রস্তুত অন্যতম বিনোদনকেন্দ্র প্লানেট ওয়ার্ল্ড

0
9

Sharing is caring!

আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে নানা আয়োজন আর বাহারি ঢঙে সেজে উঠেছে বরিশাল নগরীর অন্যতম বিনোদনকেন্দ্র প্লানেট ওয়ার্ল্ড পার্ক।

ঈদের দিন সকাল থেকেই পার্কটিতে সব বয়স আর নানান শ্রেণি পেশাজীবী মানুষের ঢল নামবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। উপচে পড়া ভিড় সামলে নগরবাসীকে ‘নিরাপদ বিনোদন সেবা’ দিতে প্রস্তুতিও সম্পন্ন করেছেন প্লানেট ওয়ার্ল্ড পার্ক কর্তৃপক্ষ। অন্যদিকে বরিশাল নগরীর অন্যান্য বিনোদন কেন্দ্রগুলো ঈদ-উল-ফিতর উপলক্ষে এখনো কোনো আয়োজনের কথা জানা যায়নি।

প্লানেট ওয়ার্ল্ড পার্ক ম্যানেজার মোঃ সোহরাব আলী মতবাদ অনলাইনকে জানান, ঈদে বরাবরই বাড়তি চাপ থাকে। শিশু-কিশোরদের বিনোদনের বিষয়টি মাথায় রেখে পার্ক নতুনভাবে সাজানো হয়েছে। নিরাপত্তার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি আমরা।

বাড়তি ভিড় সামলাতে এবং দর্শনার্থীদের ঈদ আনন্দ শান্তিপূর্ণ করতে বিশেষ নিরাপত্তার ব্যবস্থাও রয়েছে আমাদের। গুরুত্বপূর্ণ পয়েন্ট চিহ্নিত করে আমরা সেখানে আমাদের নিজস্ব ভলান্টিয়ার মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছি। তাদের পাশাপাশি থাকবে বরিশাল মেট্রোপলিটনের পুলিশ সদস্য।

কোতোয়ালী মডেল থানারি অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করীম বলেন, ঈদের দিন থেকে বরিশাল নগরীর প্রতিটি বিনোদন কেন্দ্রে আমাদের অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়ন করা হবে। টহল পুলিশিং ব্যবস্থাও আরও বেশি জোরদার করা হবে। যেন কোনো ধরনের চুরি, ছিনতাই না ঘটে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here