বরিশালে মা ও ছেলে নিখোঁজের তিনদিনেও সন্ধ্যান মেলেনি

0
7

Sharing is caring!

শামীম আহমেদ ॥ স্বামীর বাড়ি থেকে বেড়াতে বাবার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে রহস্যজনকভাবে ছেলেসহ নিখোঁজ হয়েছেন গৃহবধূ সাবিনা ইয়াসমিন (২৫)। স্ত্রী ও পুত্র সন্তানের সন্ধ্যান পেতে থানায় সাধারণ ডায়েরী করেছেন নিখোঁজ গৃহবধূর স্বামী।

 

গত তিনদিনেও নিখোঁজ মা ও ছেলের কোন সন্ধ্যান পাননি পুলিশ। ঘটনাটি বরিশাল জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার গ্রামের। বুধবার সকালে নিখোঁজ গৃহবধূ সাবিনা ইয়াসমিনের স্বামী সরিকল ইউনিয়নের আধুনা গ্রামের বাসিন্দা তুহিন সরদার জানান, গত ৯ মে সকালে তার স্ত্রী ছয় বছরের শিশু পুত্র ফারহান মাহামুদকে নিয়ে পশ্চিম চন্দ্রহার গ্রামের বাবার বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে রওয়ানা হয়।

 

প্রায় এক ঘন্টাপর তিনি (তুহিন) শ্বশুড় কালাম বেপারীর কাছে ফোন দিয়ে জানতে পারেন তার স্ত্রী ও পুত্র ওই বাড়িতে যায়নি। পরবর্তীতে অনেক খোঁজাখুজি করেও মা-ছেলের কোন সন্ধ্যান না পেয়ে ১০ মে স্ত্রী ও পুত্রের সন্ধ্যান পেতে গৌরনদী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

 

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, নিখোঁজ মা ও ছেলের সন্ধ্যান পেতে প্রযুক্তির মাধ্যমে পুলিশী চেষ্ঠা অব্যাহত রয়েছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here