ফুটবল যারা পছন্দ করেন, বোঝেন তারা ব্রাজিল সাপোর্ট করবেন: অপু

0
42

Sharing is caring!

দরজায় কড়া নাড়ছে ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা ওয়ার্ল্ড কাপ। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে বিশ্বকাপ উত্তেজনা। বাংলাদেশেও পছন্দের দল ও খেলোয়াড়দের ভক্ত রয়েছেন। কেউ সমর্থন করছেন আর্জেন্টিনা, কেউবা ব্রাজিল। তবে এর বাইরে অন্য দেশের সাপোর্টারও আছেন।

- Advertisement -

‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাসের পছন্দের দল ব্রাজিল। এই চিত্রনায়িকার ভাষ্যমতে, ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন।

অন্যান্য দলও ভালো খেলে উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, ‘ব্রাজিলের খেলায় উত্তেজনা থাকে। খেলোয়াড়দের ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না। এ কারণে আমি ব্রাজিলের সাপোর্টার।’

অপু বিশ্বাস চলতি মাসের শুরু থেকে মানিকগঞ্জ জেলার হরিরামপুর গ্রামে ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং করছেন। সরকারি অনুদানের এই সিনেমার প্রযোজক তিনি। সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস।

এই সিনেমার শুটিং সেটে অপু বিশ্বাসের সঙ্গে কথা হয় এই প্রতিবেদকের। খেলা নিয়ে মজার স্মৃতি জানতে চাইলে তিনি বলেন, ‘আমাকে নিয়ে একটা ট্রল হয়। আমি একটা ফটোশুটে অংশ নিয়েছিলাম। সেখানে তিশা আপু ছিলেন, আসিফ ভাই ছিলেন। তারা সবাই ব্রাজিলের জার্সি পরে ফেলেছেন। তখন পেলাম আর্জেন্টিনার জার্সি। কালার কম্বিনেশন দেখে ভালোই লাগছিল। তাই আর্জেন্টিনার জার্সি পরেছিলাম। দর্শকরা এখনো সেই ছবি নিয়ে ট্রল করেন।’

‘আগে না বুঝেই সাপোর্ট করতাম এখন বুঝে সাপোর্ট করি। খেলায় হারজিৎ থাকবেই। ব্রাজিল হারলেও সমর্থন বদলাবো না। খেলায় দুই পক্ষ না থাকলে ভালো লাগে না। পরিবারের মধ্যেও দুদলের সর্মথক থাকলে খেলা দেখে আনন্দ লাগে। আমার ভক্তদের মধ্যেও অনেক আর্জেন্টিনার সমর্থক রয়েছেন। আমার ছেলে জয় আর্জেন্টিনার সর্মথক। এখন আমার খেলা দেখার সঙ্গী হয় সে।’ বলেন এই নায়িকা।

‘লাল শাড়ি’ সিনেমায় অপুর বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, সুমিত, দোয়েল প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here