সালমান খানকে হত্যার হুমকিদাতা গ্রেফতার

0
69

Sharing is caring!

গত সপ্তাহে বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার একটি হুমকিমূলক ই-মেইল পেয়েছিলেন তার ব্যক্তিগত সহকারী জর্ডি প্যাটেল। সালমান খানের নির্দেশক্রমে তার ঘনিষ্ঠ বন্ধু প্রশান্ত গুঞ্জালকার সেই মেইলের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেন। ‘ইন্ডিয়ান টাইস’-এর সংবাদে এ তথ্য জানা গেছে।

- Advertisement -

এ সাধারণ ডায়েরিটি খুব গুরুত্বপূর্ণভাবে আমলে নিয়ে সত্য ঘটনা বের করতে মুম্বাই পুলিশ নড়েচড়ে বসে এবং অভিযান শুরু করে। মুম্বাই পুলিশের সব ইন্টেলিজেন্স বিচক্ষণতার সঙ্গে সেই মেইল পর্যালোচনা করতে গিয়ে দেখে মেইলটি রাজস্থানের যোধপুর থেকে পাঠানো হয়েছে। মুম্বাই পুলিশ সালমান খানকে হত্যার হুমকির মেইলটি এবং আনুষঙ্গিক অন্যান্য কাগজপত্র রাজস্থান পুলিশের কাছে হস্তান্তর করে।

বিজ্ঞাপন

রাজস্থান পুলিশ খুব দ্রুত গতিতে আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় যোধপুর থেকে মেইল প্রেরণকারীর নির্দিষ্ট ঠিকানায় অভিযান পরিচালনা করে। এ সময় মেইল প্রেরণকারী ও হত্যার হুমকি দাতা রাম বিষ্ণোইসহ তার তিনজন সহযোগীকে (গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং রোহিত) গ্রেফতার করতে সক্ষম হয়।

তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ভারতীয় দণ্ডবিধির আইপিসি ধারা ১২০ বি , ৫০৬ (২) এবং ৩৪ এর অধীনে তাদের বিরুদ্ধে নতুন করে এফ আই আর নথিভুক্ত করেছে পুলিশ।

বিজ্ঞাপন

এ ঘটনায় সালমান খান এবং তার পরিবারসহ সবার মাঝে স্বস্তি বিরাজ করছে। কাজের ফ্রন্টে, খানকে পরবর্তীতে সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ দেখা যাবে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here