বরিশালে নানা আয়োজনে নিউজ ২৪ এর চতুর্থ বর্ষপূর্তি উদযাপন

0
188

Sharing is caring!

বরিশালে আনন্দঘন পরিবেশে কেক কেটে বাংলাদেশ নিউজ ২৪ এর চতুর্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়। আজ ২৮ জুলাই রবিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের বাংলাদেশ নিউজ ২৪ এর ব্যুরো অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার (বিএমপি) বরিশাল, মোঃ শাহাব উদ্দিন খাঁন বিপিএম (বার), জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, সুব্রত বিশ্বাস দাস, সাংস্কৃতিজন, এস এম ইকবাল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন এর বরিশাল প্রতিনিধি, মুরাদ আহাম্মেদ, আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, এস এম জাকির হোসেন, নিউজ ২৪ এর বরিশাল প্রতিনিধি, রাহাত খান, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ ও সহসভাপতি গিয়াস উদ্দিন সুমন, চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি কাওছার হোসেন রানা, আঞ্চলিক দৈনিক ভোরের আলো পত্রিকার সম্পাদক সাইফুর রহমান মিরন, ইত্তেফাকের ব্যুরো প্রধান শাহিন হাফিজসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক এবং নিউজ ২৪ এর শুভাকাংখিরা উপস্থিত ছিলেন।
এর আগে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান নিউজ ২৪ এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে রাহাত খানসহ মিডিয়া পরিবারকে ফুলের শুভেচ্ছা জানান। তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে চতুর্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে একটি কেক উপহারদেন। পরে অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।
(Visited 2 times, 1 visits today)
- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here